ঢাকাশনিবার , ২৯ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বেনাপোলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত

সাগর হোসেন
জানুয়ারি ২৯, ২০২২ ৫:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

অসহায় হতদরীদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর অনুপ্রেরণায় ধারাবাহিক কম্বল বিতারণ অব্যাহত রয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১ টার সময় বেনাপোল পৌর সভার ৯ নং ওয়ার্ড পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টুর প থেকে কয়েকশত মানুষের মাঝে কম্বল বিতারণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বেনাপোল পৌর আওয়ামীলীগের আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার।

এসময় আরো উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশাদুজ্জামান আশা, আওয়ামীলীগ নেতা শুকুর আলী,যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, বেনাপোল পৌর যুবলীগ নেতা মোখলেছুর রহমান মুকুল, নাসির উদ্দিন, পৌর ছাত্রলীগ নেতা জীবন কুমার, মিনার আহমেদ প্রমুখ।

প্রায় ৭০ বছর বয়স্ক রহিমা বেগম বলেন যা জাড় পড়িছে তার কারনে অনেক কষ্টে আছি পঙ্গু স্বামীকে নিয়ে। রাত্রে জাড়ে সবাই কাঁপি। এই কম্বলটা আমাদের আজ বাঁচাবে আমরা রাত্রে ভালভাবে ঘুমাতে পারব।

ওই ওয়ার্ড এর অসহায় আনযুয়ারা বেগম বলেন বাড়ি ঘর নেই। থাকি একটি ঘর ভাড়ায়। শীতে ঘরের মধ্যেও ঠান্ডা বাতাস ঢুকে পড়ে। খুব কষ্ট হয় তখন। এতদিন আমার মত গরীব মানুষের কেউ খোঁজ নেয়নি। আজ একটি কম্বল পেয়েছি। এখন রাত্রে শীতের মধ্যেও ভালোভাবে ঘুমাতে পারব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।