ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বেনাপোল সীমান্তে ২০ পিচ স্বর্ণের বারসহ আটক ২

মো.সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ২০ পিচ স্বর্ণের বারসহ দুই স্বর্ণ পাচারকারী কে আটক করেছে বিজিবি সদস্যরা।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ২০পিচ স্বর্নের বারসহ পাচারকারীদের হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানাধী পুটখালী গ্রামের আলী হোসেনের ছেলে মোঃ লিটন হোসেন(২৫) একই গ্রামের আজিজুর রহমানের ছেলে মোহাম্মদ হাফিজুর রহমান(২৮)।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল পুটখালী সীমান্ত দিয়ে একটা স্বর্ণের চালান পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুটখালী সীমান্তের বালুন্ডা গ্রামে অভিযান চালিয়ে ৩ কেজি ৮৯১ গ্রাম ২০ পিচ স্বর্ণের চালান আটক করে।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কের্নেল মঞ্জুর ই এলাহী জানান, বেনাপোল পুটখালী সীমান্তের বালুন্ডা গ্রাম থেকে ২০ পিচ স্বর্ণসহ ২ পাচারকারীকে আটক করা হয়েছে। আটককৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য দুই কোটি উনপঞ্চাশ লক্ষ একান্ন হাজার নব্বই টাকা)।

আটককৃত স্বর্ণ পাচারকারীদ্বয়, স্বর্ণের বার এবং অন্যান্য মালামাল বেনাপোল পোর্ট থানার মাধ্যমে ট্রেজারিতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।