ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বৈদ্যুতিক খুঁটি চলন্ত সিএনজির উপর পড়ে এক যাত্রী নিহত

সাভার (ঢাকা)  প্রতিনিধি
ডিসেম্বর ৭, ২০২১ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার ধামরাইয়ে বিদ্যুৎ সঞ্চালন লাইন স্থানান্তরের সময় দুর্ঘটনাবশত বৈদ্যুতিক খুঁটি চলন্ত সিএনজির উপর পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আহত সিএনজির চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বালিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া-সাটুরিয়া সড়কের বিডি ফুড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ইমরুল কাউসার (২৫) ধামরাইয়ের আমতা ইউনিয়নের শিয়ালোপাড়া এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে। আহত মিজানুর রহমান সিএনজি চালক ধামরাইয়ের আমতা ইউনিয়নের নান্দেশ্বরী এলাকার আসারুল্লা আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সন্ধ্যায় কাওয়ালীপাড়া-সাটুরিয়া আঞ্চলিক সড়ক দিয়ে সাটুরিয়ার দিকে যাচ্ছিল। এসময় সড়কের পাশে পল্লীবিদ্যুতের বিদ্যুত সঞ্চালন লাইনের কাজ করছিলো ঠিকাদাররা। দুর্ঘটনাবশত বৈদ্যুতিক খুঁটি দাড় করানোর সময় তা সড়কে চলন্ত একটি সিএনজির উপর পড়ে যায়। এতে সিএনজির এক যাত্রী খুঁটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় সিএনজির চালককে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান স্থানীয়রা।
ঢাকা পল্লীবিদ্যুত সমিতি-৩ এর কুশুরা জোনাল অফিসের অ্যাসিস্ট্যান্ট জেনারেল অফিসার সিজান আহমেদ  বলেন, আজ ওই এলাকায় বিদ্যুৎ সঞ্চালন লাইন স্থানান্তরের কাজ করছিলো একটি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজ করছিলো। দুর্ঘটনাবশত বৈদ্যুতিক খুঁটি সিএনজির উপর পড়ে হতাহতের খবর পেয়েছি। থানা পুলিশের সাথে আমার কথা হয়েছে। আমরা বিষয়টি দেখছি।
ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন  বলেন, মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।