ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মর্গে দুই নারীর মরদেহের সাথে সঙ্গম, ডোম গ্রেপ্তার

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের লাশঘরে দুই নারীর মরদেহের সাথে সঙ্গম করার অভিযোগে সেলিম (৪৮) নামে এক ডোমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার বিকেলে ৪টার দিকে চমেক হাসপাতাল এলাকা থেকে ডোম সেলিমকে (৪৮) অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) করে। তার বিরুদ্ধে ব্যভিচারের অভিযোগে মামলা করা হচ্ছে বলে জানিয়েছে সিআইডি। সেলিম কুমিল্লা জেলার লাকসাম থানার সাতেশ্বর গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে।

এ বিষয়ে সিআইডি’র চট্টগ্রাম অঞ্চলের বিশেষ পুলিশ সুপার মু. শাহনেওয়াজ খালেদ বলেন, সেলিম ২০২১ সালের ফেব্রুয়ারি ও এপ্রিল মাসে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আসা দুই নারীর মরদেহের সাথে যৌন সঙ্গম করেন। পরবর্তীতে ময়নাতদন্তে ওই দুই নারীর ভ্যাজাইনাল টিস্যু থেকে একই ধরনের বীর্যের উপস্থিতি পাওয়া যায়। বিশেষ কৌশলে তাকে আজ (সোমবার) বিকালে হাসপাতাল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে সিআইডির পক্ষ থেকে পাঁচলাইশ মডেল থানায় মামলা দায়েরের পদক্ষেপ নেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।