ঢাকাশুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মাগুরায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক নিহত

মানবতা ডেস্ক নিউজ
জানুয়ারি ২৮, ২০২২ ৫:১১ পূর্বাহ্ণ
Link Copied!

মাগুরায় কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরার সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতির আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান আব্দুর রাকিব বিশ্বাস (৪৮) নামের এক প্রধান শিক্ষক। এসময় আহত হন বেপরোয়া গতির মোটরসাইকেলে থাকা তিন যুবক। আহত অবস্থায় ওই তিন যুবকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আব্দুর রাকিব বিশ্বাস মাগুরা শহরের কলেজপাড়ার শামসুল হকের ছেলে বলে জানা গেছে। মাগুরা শহরের স্টেডিয়ামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন আব্দুর রাকিব বিশ্বাস। আহত ৩ যুবকের নাম-পরিচয় পুলিশ এখনো বলতে পারেনি।

মাগুরা সদর থানার ওসি মঞ্জুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্টেডিয়ামপাড়া এলাকা থেকে মাগুরা-ঝিনাইদহ সড়ক দিয়ে নিজেই মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন প্রধান শিক্ষক আব্দুর রাকিব। এ সময় স্টেডিয়ামপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়।

এতে গুরুতর আহত আহত হন শিক্ষক আব্দুর রাকিব। তাৎক্ষণিকভাবে তাকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের ডাক্তার অমর প্রসাদ তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ এখন মাগুরা সদর হাসপাতালের অস্থায়ী লাশ ঘরে রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।