ঢাকারবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মানবাধিকার শান্তি পদক পেলেন নওগাঁ পৌর কাউন্সিলর রুবেল

নাদিম আহমেদ অনিক
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

মানব সেবায় বিশেষ অবদানের জন্য হিউমান রাইটস্ রিভিউ সোসাইটি এর পক্ষ থেকে মানবাধিকার শান্তি পদকে ভূষিত হয়েছেন নওগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম রুবেল।

হিউমান রাইটস্ রিভিউ সোসাইটি’র আয়োজনে গত ১১ ফেব্রুয়ারি রাজধানী ঢাকার শাহবাগে কেন্দ্রীয় লাইব্রেরী ভি.আই.পি সেমিনার হল রুমে হিউমান রাইটস্ রিভিউ সোসাইটির পক্ষ থেকে মানব সেবায় বিশেষ অবদান রাখায় বিশিষ্ট জনদের হাতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শান্তি পদক-২০২২ ও সনদপত্র তুলে দেওয়া হয়।

 

রবিউল ইসলাম রুবেল তার পৌর ওয়ার্ডে মানব সেবায় নানান কর্মকাণ্ডে অন্যতম জনপ্রিয়, যার পরিপেক্ষিতে পৌর নির্বাচনে ব্যাপক ভোটের ব্যবধানে জয় ও ভোটারদের ভালবাসায় সিক্ত হয়ে নওগাঁ পৌরসভার ০৮ নং ওয়াডের্র কাউন্সিলর হিসেবে দায়িত্বপালন করছেন।

ব্যক্তিগত উদ্দ্যোগে করোনা মহামারিততে অসহায় কর্মহীন মানুষদের মাঝে গোপনে খাদ্য ও অর্থ বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ওয়ার্ডবাসীদের পারিবারিক নানান সামাজিক সমস্যার সমাধানসহ নানান কর্মকাণ্ড পরিচালনায় যেন তার ওয়ার্ডে দৃষ্টান্ত স্থাপন করেছেন এই কাউন্সিলর।

 

নওগাঁ পৌরসভার ০৮ নং ওয়াডের্র দক্ষিণ পার নওগাঁ এলাকার বাসিন্দা আজিজুল হক বলেন, কাউন্সিলর রুবেল খুব ভাল মানুষ।এমন একজনেরর হাতে আমাদের ওয়াডের্র দায়িত্ব দিতে পেরে সত্যিই নিশ্চিত। তাকে মানবাধিকার শান্তি পদক দেওয়াতে আমরা অনেক আনন্দিত।

 

ওয়াডের্র খিদিরপুর এলাকার বাসিন্দা আল রাজী মিলন,দোলা বেগম সহ স্থানীয় কয়েকজন বলেন, কাউন্সিলর রুবেলকে আমরা করোনা মহামারি থেকে শুরু করে নানান বিপদে-আপদে পাশে পেয়েছি এবং পাচ্ছি, তার এ শান্তি পদক আমাদেও গর্বেও কারণ।

কাউন্সিলর রবিউল ইসলাম রুবেল বলেন, আমি মানুষকে ভালবাসি একজন মানুষ হিসেবে, কোন পদক’র আশায় নয়। একজন কাউন্সিলর হিসেবে আমার পৌরসভার ০৮ নং ওয়াডের্র উন্নয়ন থেকে শুরু করে সব রকম দায়িত্বে অটুট থাকবো ইনশালাহ। তাদের ভালবাসা যেন আমাকে অমর করে রাখে এমনটাই প্রত্যাশা থাকবে। আমাকে শান্তি পদক দেওয়াই হিউমান রাইটস্ রিভিউ সোসাইটির প্রতি আমি কৃতজ্ঞ। এ পদক আমার একার নয়, আমার ওয়ার্ডেও সকলের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।