ঢাকাসোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মায়ের সেবা না করায় স্ত্রীদের তালাক দিলেন ৩ ভাই

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২১, ২০২২ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

উত্তর আফ্রিকার দেশ আলজেরিয়ায় এক মিনিটের ব্যবধানে স্ত্রীদের তালাক দিয়েছে ৩ সহোদর। ওই তিন স্ত্রী তাদের অসুস্থ শাশুড়ির যত্ন নিতো না বলে অভিযোগ। এ কারণেই ক্ষুব্ধ হয়ে এমন সিদ্ধান্ত নিয়েছে তাদের স্বামীরা। খবর প্রকাশ করেছে গালফ নিউজ।

স্থানীয় মিডিয়ার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, বাইরের কাজ থেকে ঘরে ফিরে আসেন ওই ৩ ভাই। এসেই দেখতে পান যে, বাড়ির উঠোনে তাদের বৃদ্ধা অসুস্থ মাকে গোসল করাচ্ছেন প্রতিবেশীরা। কিন্তু তাদের স্ত্রীরা আশেপাশে নেই। এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ হন তিন ভাই। উঠোনে দাঁড়িয়েই এক মিনিটের মধ্যে নিজেদের স্ত্রীদের তালাক দেন তারা।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ওই বৃদ্ধার তিন ছেলে ও এক মেয়ে। এতদিন মায়ের দেখাশোনা করতেন মেয়ে। কিন্তু সম্প্রতি তার স্বামীর শরীরে ক্যান্সার ধরা পড়েছে। তাই এখন স্বামীকে সময় দিতে হচ্ছে। এমন অবস্থায় মায়ের সেবা করার জন্য আসতে পারছেন না তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।