ঢাকাবৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মুক্তিযোদ্ধাদের জন্য মেয়রের চেয়ারে পাশ্বে সংরক্ষিত চেয়ার রাখার ঘোষনা দিলেন পৌর মেয়র জামিল হোসেন চলন্ত

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
মার্চ ৩, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে দিনাজপুরের হিলিতে মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাথা মুক্তিযুদ্ধের বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় হিলি-হাকিমপুর পৌর সভার আয়োজনে পৌর সভার হলরুমে পৌর মেয়র জামিল হোসেন চলন্ত এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী,মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম,হিলি আজিজিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাও: শামসুল হক খান,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেমদ টুকুসহ অনেকে।

আলোচনা সভায় হিলি হাকিমপুর পৌর সভার প্রতিটি সড়ক শহীদ মুক্তিযোদ্ধাদের নামে নাম করণ করা ও পৌর কার্যালয়ে মেয়রের পার্শ্বে মুক্তিযোদ্ধাদের জন্য একটি সংরক্ষিত চেয়ার রাখার ঘোষনা দেন পৌর মেয়র ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।