ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মুক্তির পর রাজ রিপার ’রক্ষাস্টার’

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মুক্তি প্রতীক্ষিত ‘মুক্তি’ নামের একটি চলচ্চিত্রে সাত নায়কের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করে দারুণভাবে আলোচনায় এসেছেন নবাগত চিত্রনায়িকা রাজ রিপা। খুলনার এই সুন্দরী তরুণী যদিও এর আগে দহন ছবিতে ফুলি চরিত্রে অভিনয় করে সবার নজরে আসেন।জাতীয় পর্যায়ের ব্যাডমিন্টন খেলোয়াড় এই সুদর্শনা গ্ল্যামার গার্ল প্রথমবার ‘রক্ষা’ শিরোনামে একটি ওয়েবে কাজ করার জন্যে ভালোবাসা দিবসের দিন চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন। ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন ইফতেখার চৌধুরী।

এর আগে তিনি পরিচালনা করছেন দেহরক্ষী, অ্যকশান জেসমিন, রাজত্ব, অগ্নি, অগ্নি ২, বিজলী ও মুক্তি নামের ছবিগুলো। যদিও প্রবাসী এই নির্মাতা বাংলাদেশে তার ক্যারিয়ারের শুরুতে রক্ষা নামের একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। তাতে অভিনয় করেছিলেন আরেফিন শুভ ও লাক্স তারকা সাবিনা ইয়াসমিন স্মৃতি।এবারের রক্ষা ওয়েব ফিল্ম প্রসঙ্গে রাজ রিপা জানান, নিউ ড্রিম মাল্টিলিংক প্রোডাকশন নামের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এটি প্রযোজনা করছেন রফিকুল ইসলাম চৌধুরী রনি। বাংলা ও তুর্কি ভাষায় নির্মাণ করা হবে ওয়েব ফিল্মটি। আর এর পুরো শুটিং হবে তুরস্কে।জানা গেছে, এই ওয়েব ফিল্মে আরও একটা চমক আছে।

May be an image of 3 people

খুব শীঘ্রি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমকে নতুন একজন হিরো লঞ্চিং করবেন নির্মাতা ইফতেখার চৌধুরী।নায়িকা রাজ রিপা বলেন, বরাবরের মতোই ইফতেখার চৌধুরী স্যারের উপর ভরসা ছিল এবং আছে। তিনি যখন ‘রক্ষা’র গল্প শোনান আমি সিদ্ধান্ত নিই কাজটি করবো। ভ্যালেন্টাইন্স ডে’তে এই ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হই। খুব শীঘ্রি এটির শুটিং শুরু হবে। আশা করি ‘মুক্তি’র মতো এটিও আলোচনায় থাকবে। দর্শক নতুন গল্পে নতুন রাজ রিপাকে দেখতে পাবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।