ঢাকাসোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার উদ্যোগে দামুড়হুদা প্রেসক্লাবে মতবিনিময় সভা

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৭, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা প্রেসক্লাবে মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ সোমবার বেলা ১১ টার সময় দামুড়হুদা প্রেসক্লাবে মুক্তি নারী ও শিশু অধিকার সংস্থার উদ্যোগে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার শ্লোগান “নারীর প্রতি সহিংসতা কমিয়ে এনে নারী অধিকার প্রতিষ্ঠা করা” প্রকল্পের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে উক্ত সভায় সভাপতিত্ব করেন দামুড়হুদা প্রেসক্লাব সভাপতি এম নুরুন্নবী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোছাঃ উম্মে ছালমা প্রজেক্ট কো-অর্ডিনেটর মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থা কুষ্টিয়া। তিনি বলেন, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থা নারীদের প্রতি সহিংসতা কমিয়ে এনে নারী অধিকার প্রতিষ্ঠা করা প্রকল্প কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর, কুমারখালী, খোকসা, দৌলতপুর, মিরপুর, ভেড়ামারা, মেহেরপুরের গাংনী, চুয়াডাঙ্গার দামুড়হুদা, মানিকগঞ্জ জেলা ও ঢাকার সাভারে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমরা ধর্ম, বর্ণ, গোত্র ও লিঙ্গ বৈষম্য ভেদে দেশের সকল হতদরিদ্র, দরিদ্র, দুঃস্থ, নির্যাতন, আইন সহায়তা থেকে বঞ্চিত নিরক্ষর জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন মানবাধিকার সংরক্ষণ ও দক্ষতা উন্নয়নে সহায়তা করাই এই সংস্থার অন্যতম উদ্দেশ্য। এই সংস্থা একটি অরাজনৈতিক এবং অলাভজনক সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান হিসাবে কাজ করছে। আপনাদের নিজ নিজ এলাকায় বাল্য বিয়ে প্রতিরোধ সহ নারী অধিকার প্রতিষ্ঠায় আমাদের পাশে থাকবেন। সাংবাদিকরা জাতির বিবেক। আমাদের সকল কাজে আপনাদের সহযোগিতা কামনা করছি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দামুড়হুদা প্রেসক্লাব সাধারন সম্পাদক বখতিয়ার হোসেন বকুল, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার মোছাঃ দিল তৌহিদা পারভীন, মোছাঃ হালিমা খাতুন সহ সাংবাদিক নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।