ঢাকাবুধবার , ১৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মেহেরপুরে অদক্ষ চালকের বলি হল অসহায়  ভ্যান চালক

মেহেরপুর প্রতিনিধি 
ডিসেম্বর ১৫, ২০২১ ৭:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরে ট্রাক ও ভ্যানের মুখো মুখি সংঘর্ষে তাহের শেখ (৪২) নামের এক ভ্যান চালক নিহত হয়েছে।  মঙ্গলবার দুপুরে মেহেরপুর-কাথুলী সড়কের বেড়পাড়া নামক স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সে শহরের শেখ পাড়ার মৃত শুকুর শেখের ছেলে।

স্থানীয়রা জানান, কাথুলি সড়ক দিয়ে প্রতিদিন শত শত যানবাহন চলাচল করে। বেশিরভাগই সবজি বোঝাই ট্রাক। অধিকাংশ ট্রাকের হেলপার দিয়ে গাড়ি লোড করে শহরের প্রবেশ করে।এবং তাদের বেপরোয়া চলাফেরা তে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা বেড়ে চলেছে। কাথুলী বাসস্ট্যান্ড এলাকায় একটি গলি থেকে ভ্যান চালক প্রধান সড়কে উঠলে বিপরীত দিক থেকে ট্রাক এসে ধাক্কা মারে। স্থানীয়রা তাকে দ্রুত মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।  হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ দারা খান জানান, শহরর বেড়পাড়ার একটি গলি থেকে ভ্যান নিয়ে তাহের শেখ মেহেরপুর-কাথুলী সড়কে উঠছিলো। এ সময় বিপরীত দিক থেকে সবজি বোঝাই একটি ট্রাকের সাথে মুখো মুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই তারা
নিহত হয়। খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছায় পুলিশের একটি দল। পুলিশ ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।