ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মেহেরপুরে দিনের বেলায় নারীর টাকা ছিনতাই আটক ১

মেহেরপুর প্রতিনিধি :
ফেব্রুয়ারি ৯, ২০২২ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

মেহেরপুরে বীরমুক্তিযোদ্ধা বেগম সালেহার টাকা ছিনতাই করার সময় কালু নামের ১ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের স্টেডিয়াম পাড়া প্রগতি ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বীর মুক্তিযোদ্ধা বেগম সালেহা মেহেরপুর প্রধান ডাকঘরে সঞ্চয়ের টাকা সংগ্রহ করে বাড়ীতে যাচ্ছিলেন এ সময় কালু ও রুবেল নামের দুই ছিনতাইকারী তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল। মুক্তিযোদ্ধা বেগম সালেহার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। পরে মেহেরপুর জেলা পুলিশের বিশেষ শাখার এসআই সোহেল এবং এসআই ইব্রাহিম স্থানীয়দের সাহায্যে কালুকে আটক করে। আটককৃত কালু মেহেরপুর শহরের গোরস্থান পাড়ার রবিউল ইসলামের ছেলে এবং পলাতক রুবেল একই এলাকার মঈন ড্রাইভারের ছেলে।
বেগম সালেহা বলেন, পোস্ট অফিস থেকে টাকা তুলে আমি ব্যাগের ভিতর ১০ হাজার টাকা নিয়ে হেটে যাচ্ছিলাম এ সময় দু’জন ছিনতাইকারী আমার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পলিয়ে যাওয়ার সময় আমি চিৎকার করতে থাকি । আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে পুলিশের দুজন সদস্য একজনকে আটক করেছে এবং অপর একজন ছিনতাইকারী আমার টাকা নিয়ে পালিয়ে যায়। সদর থানার ওসি শাহদারা খান ঘটনাস্থল পরিদর্শন করেন। আটককৃত কালুর বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানান। এ ঘটনায় পলাতক আসামি রুবেলকে আটক এবং টাকা উদ্ধারের জন্য পুলিশ মাঠে নেমেছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।