ঢাকাবুধবার , ১৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষা জখম

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১৫, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় রাতুল হোসেন (১৭) নামের এক তরুণ গুরুতর জখম হয়েছে। গতকাল মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন বেগমপুর ইউনিয়নের জদুপুর গ্রামের ফুলতলা মোড়ে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় ব্যক্তিদের সহায়তায় পরিবারের সদস্যরা জখম রাতুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সড়ক দুর্ঘটনার শিকার রাতুল বেগমপুর গ্রামের জদুপুর এলাকার ঝণ্টু শেখের ছেলে। সে উথলী মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। এদিকে, রাতুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাপসাতালে রেফার্ড করেন।

রাতুলের কয়েকজন সহপাঠী জানায়, ‘গতকাল সন্ধ্যায় তাদের এলাকায় একটি ওয়াজ মাহফিল চলছিল। এই ওয়াজ মাফিলে পাশের গ্রাম থেকে মোটরসাইকেল নিয়ে রাতুলের বন্ধু তাহসানও এসেছে। এসময় রাতুল মোটরসাইকেলে নিয়ে তাহসিফেকে গ্রামের মধ্যেই ঘুরয়ে নিয়ে বেড়াচ্ছিল। এক পর্যায়ে জদুপুরের ফুলতলা মোড়ে পৌঁছালে রাতুল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি বেল গাছের সঙ্গে ধাক্কা মাড়ে। গাছের সঙ্গে রাতুলের মুখ ও মাথা ধাক্কা লাগলে সে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে অচেতন হয়ে পড়ে। পেছনে ছিটে বসে থাকায় তাহসিফ তেমন আঘাতপ্রাপ্ত হয়নি।’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস বলেন, ‘রাত সাড়ে আটটার দিকে কয়েকজন ব্যক্তি রাতুল নামের এক যুবককে জরুরি বিভাগে নেয়। সে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছে বলে জানতে পেরেছি। মোটরসাইকেল দুর্ঘটনার কারণে তাঁর মুখে ও মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগ থেকে চিকিৎসা দিয়ে প্রথমে অবজারভেশনে রাখা হয়। পরে তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।’

এদিকে, গতকাল রাত সাড়ে ৯টার দিকে রাতুলের পরিবারের সদস্যরা তার উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে সদর হাসপাতাল ত্যাগ করে। শেষ খবর পাওয়া পর্যন্ত সে পথের মধ্যে ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।