মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১২:৫৩;বর্ষাকাল
Homeতথ্য-প্রযুক্তিগ্রাহকদের সুবিধার্থে দেশব্যাপী হোম ডেলিভারি সেবা দিচ্ছে রিয়েলমি

গ্রাহকদের সুবিধার্থে দেশব্যাপী হোম ডেলিভারি সেবা দিচ্ছে রিয়েলমি

হোম ডেলিভারি পাওয়া যাবে সম্প্রতি বাজারে আসা রিয়েলমি সি২৫এস

[ঢাকা, জুন ৩০, ২০২১] তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি শাটডাউন চলাকালীন সময়ে স্মার্টফোন ব্যবহারকারীদের সুরক্ষা বিবেচনায় হোম ডেলিভারি সেবা চালু করেছে। 

সাম্প্রতিক পরিস্থিতিতে রিয়েলমি তাদের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য হোম ডেলিভারি দিচ্ছে যাতে গ্রাহকরা ঘরে বসেই পেতে পারেন তাদের পছন্দের ফোন। হোম ডেলিভারি পেতে গ্রাহকরা এই লিঙ্ক ক্লিক করুন – https://www.realme.com/bd/store-address

এই লিঙ্ক থেকে ক্রেতারা তাদের কাছের আউটলেটের নম্বর সংগ্রহ করতে পারবেন। আউটলেটের নম্বরে কল করলেই আপনার ঘরের দোরগোড়ায় পৌঁছে যাবে পছন্দের রিয়েলমি স্মার্টফোন। ব্যবহারকারীরা বিনামূল্যে এই সুবিধা পাবেন। 

স্মার্টফোন ভক্তরা যে কোনও রিয়েলমি স্মার্টফোন হোম ডেলিভারি পেতে পারেন। সম্প্রতি বাজারে আসা পারফরম্যান্স কিং রিয়েলমি সি২৫এস-ও থাকছে হোম ডেলিভারি সুবিধার আওতায়। 

রিয়েলমি সি২৫এস স্মার্টফোনটি ওয়াটার গ্রে ও ওয়াটার ব্লু এ দুটি কালারে বাজারে পাওয়া যাচ্ছে। ৪ জিবি র‍্যাম সহ এই স্মার্টফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্টের মূল্য মাত্র ১৪,৪৯০ টাকা ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম মাত্র ১৫,৪৯০ টাকা। রিয়েলমি সি২৫এস স্মার্টফোনটি গেমিং লাভারদের জন্য খুবই উপযোগী। অনবদ্য গেমিং অভিজ্ঞতার জন্য এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী জি৮৫ গেমিং প্রসেসর। এই স্মার্টফোনে আরও আছে ৬.৫ ইঞ্চির (১৬.৫ সেমি) বিশাল স্ক্রিন এবং ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জারসহ ৬০০০এমএএইচ ক্ষমতা সম্পন্ন শক্তিশালী ব্যাটারি। ফলে এই স্মার্টফোনটি স্ট্যান্ডবাই মোডে ৫১ দিন পর্যন্ত চলবে। তাছাড়া, এই স্মার্টফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ইমেজ সেন্সরসহ এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। নিরাপদে ঘরে থেকেই গ্রাহকেরা একটি কল করার মাধ্যমে কোন অতিরিক্ত চার্জ ছাড়াই হোম ডেলিভারি পাবেন পছন্দের রিয়েলমি স্মার্টফোন । 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments