মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ২:২৭;বর্ষাকাল
Homeদেশজুড়েঢাকা বিভাগর‍্যাবের অভিযানে বিষ্ফোরক জাতীয় দ্রব্য সহ একজন গ্রেফতার

র‍্যাবের অভিযানে বিষ্ফোরক জাতীয় দ্রব্য সহ একজন গ্রেফতার

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ০১ নং কে.সি সুপার মার্কেট চকবাজারস্থ “নিউ রানী স্টোর” নামক দোকানে অবৈধ ভাবে বিষ্ফোরক জাতীয় দ্রব্য (আতশবাজি ও পটকা) মজুদ করে রেখেছে।

এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে।

ঘটনা সত্যতা সম্পর্কে তথ্য প্রাপ্তির পর র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের স্কোয়াড অধিনায়ক এর নেতৃত্বে গত শনিবার রাতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ০১ নং কে.সি সুপার মার্কেট চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে “নিউ রানী স্টোর” এর মালিক নারায়ন চন্দ্র সাহা(৪৫), পিতা-মৃত নগেন্দ্রনাথ সাহা, সাং-গোয়ালচামট শিং পাড়া, থানা- কোতয়ালী, জেলা-ফরিদপুরকে আটক করে।

এ সময় আটককৃত আসামীর হেফাজত হতে ৪৪৮ (চারশত আটচল্লিশ) প্যাকেট বিভিন্ন ধরনের বিষ্ফোরক জাতীয় দ্রব্য (আতশবাজি ও পটকা) এবং ০১ টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী স্বীকার করে যে, সে উক্ত বিষ্ফোরক জাতীয় দ্রব্য (আতশবাজি ও পটকা) দীর্ষদিন যাবৎ বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় বিষ্ফোরক দ্রব্যাদি আইনে মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো

সর্বশেষ সংবাদ

- Advertisment -
Google search engine

সর্বাধিক জনপ্রিয়