ঢাকামঙ্গলবার , ১ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

লাখ টাকা নিয়ে পদ দেয়ার অভিযোগ, বিক্ষোভ পদবঞ্চিতদের

সাভার (ঢাকা ) প্রতিনিধি
মার্চ ১, ২০২২ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার সাভারে নবগঠিত আশুলিয়া থানা ছাত্রলীগের কমিটিতে ছাত্রদলের নেতাকর্মীদের ঠাঁই দেয়াসহ অর্থ বাণিজ্যের অভিযোগ তুলে বিক্ষোভ করেছেন পদবঞ্চিতরা।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় বিক্ষোভে অংশ নেয় প্রায় একশ নেতাকর্মী।

এসময় বিক্ষোভ মিছিলটি মহাসড়কের বাইপাইল এলাকা প্রদক্ষিণ শেষে আশুলিয়া প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনির হোসেনের বহিষ্কারের দাবি জানান বিক্ষোভকারীরা।

সমাবেশে তারা অভিযোগ তোলেন, একাধিক বিবাহিত, হত্যা মামলার আসামি ও অপ্রাপ্ত বয়স্কদের দিয়ে আশুলিয়া থানা ছাত্রলীগের কমিটি বানানো হয়েছে। যা ছাত্রলীগের পুরোপুরি বিধি লঙ্ঘনের সামিল।

পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ সৌরভ বলেন, আশুলিয়া থানা ছাত্রলীগের এই কমিটিতে বিতর্কিত আছে অনেকেই হাতে গোনা কয়েকজন ছাড়া। ঠাঁই পাওয়া একাধিকজন বিএনপির বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশ নিয়েছে। বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া ছাত্রলীগ এভাবে বিলীন হয়ে যাচ্ছে। আমরা যারা ছাত্রলীগ করি তারা কষ্টে আছি। আমরা দলের প্রয়োজনে সব মিটিং-মিছিলসহ বিভিন্ন কার্যক্রমে অংশ নেই। এভাবে বিতর্কিতদের কমিটিতে ঠাঁই দেয়ায় আমরা কষ্ট রাখার জায়গা পাচ্ছি না। শুধু বিচার রেখে গেলাম সবার কাছে।

পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জিহাদ হাসান বলেন, টাকা নিয়ে আশুলিয়া থানা ছাত্রলীগের কমিটিতে বিতর্কিতদের ঠাঁই দিয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের হস্তক্ষেপ কামনা করছি। তদন্ত করে এই দুজনের বহিষ্কার চাই আমরা।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলামকে একাধিকবার ফোন করা হলেও সাড়া মেলেনি।

প্রসঙ্গত, গতকাল সোমবার ২৬ সদস্য বিশিষ্ট আশুলিয়া থানা ছাত্রলীগের কমিটি ঘোষনা করে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।