ঢাকারবিবার , ৬ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

শার্শায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২

মো.সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:
মার্চ ৬, ২০২২ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরের শার্শায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। শনিবার রাতে যশোর বেনাপোল হাইওয়ে সড়কের শ্যামলাগাছি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শার্শার ধান্যখোলা গ্রামের রমজান আলীর ছেলে আশরাফুল (৩২) ও একই গ্রামের আঃ খালেকের ছেলে মইন উদ্দীন (২৮)।

স্থানীয়রা দূর্ঘটনায় নিহত ও আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। আহত দুইজনের অবস্থা আশংকাজনক। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম জানান, রাত আনুমানিক সাড়ে ৭ টার সময় দুই দিক থেকে দুই মোটরসাইকেল আরোহী শ্যামলাগাছি নামক স্থানে একে অপরের সাথে ক্রসিংয়ের সময় মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়।

অপর দুইজন আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের অবস্থাও আশংখাজনক। নিহতদেরকে পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।