ঢাকাবৃহস্পতিবার , ১৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

শার্শায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধীস্থলে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান

মো.সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:
ডিসেম্বর ১৬, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

৫০তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে যশোরের শার্শা উপজেলার কাশিপুরে অবস্থিত বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের সমাধীস্থলে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান করেন ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সায়েদ মিনহাজ সিদ্দিক।

এ সময় উপস্থিত ছিলেন, ৪৯ বিজিবি ব্যাটালিয়নের টুআইসি মেজর তৌফিক এলাহী,উপ:পরিদর্শক জামিরুল হক চৌধুরী, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের দৌহিত্র মিরাজুল ইসলাম সায়মন, কাশিপুর কোম্পানি সদর ক্যাম্পের সুবেদার ইউনুছ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে সকাল ৭টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শাড়াতলা সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজের অধ্যক্ষ প্রফেসর আমিনুল হক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ সহ সকল শহীদের আত্নার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।