ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

শিশু আবু হুরায়ার হত্যাকারী মোমেন এখন পুলিশের খাঁচায়

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর উপজেলার তালতলা এলাকার নিখোঁজ শিশু আবু হুরায়রা হত্যা রহস্য উন্মোচন করেছে পুলিশ । গ্রেফতার করা হয়েছে হত্যাকারী মোমেনকে। গতকাল গভীর রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার তালতলা এলাকার কবরস্থান থেকে শিশু আবু হুরায়রার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। প্রসঙ্গত, গত ১৯ জানুয়ারী থেকে নিখোঁজ ছিল চুয়াডাঙ্গা সদর উপজেলার তালতলা এলাকার আব্দুল বারেক এর সন্তান স্কুলছাত্র আবু হুরায়রা। খরগোশের লোভ দেখিয়ে পাশ্ববর্তী একটি কবরস্থানে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় শিশু আবু হুরায়রকে।

জানা যায়, পেশায় রাজমিস্ত্রীর সহযোগী মোমেন। তিনি চুয়াডাঙ্গা সদর থানার তালতলা এলাকার শহীদুল এর ছেলে। গত ২ বছর আগে এক ঈদের রাতে উচ্চস্বরে সাউন্ড বক্স বাজাচ্ছিলেন মোমেনসহ তার বন্ধুরা। এতে ক্ষিপ্ত হন আবু হুরায়রার বাবা আব্দুল বারেক । রাগে তিনি সেই সাউন্ড বক্সের টেবিলে লাথি মারেন। এতে সাউন্ড বক্সটির টেবিল ভেঙে যায়। অনুষ্ঠানও পণ্ড হয়ে যায়। এতে মোমেনের তিন হাজার টাকা ক্ষতি হয়। এই ঘটনায় মোমেন মনে মনে ক্ষিপ্ত হন এবং ‘প্রতিশোধ’ নিতে সুযোগ খুঁজতে থাকেন। আর এজন্য তিনি টার্গেট করেন আব্দুল বারেক এর ছেলে আবু হুরায়রাকে। গত ১৯ জানুয়ারী বিকেলে আবু হুরায়রা খেলতে বের হয়। এসময় মোমিন তাকে একা পেয়ে খরগোশের লোভ দেখায়। আবু হুরায়রাকে খরগোশ দিবে বলে তালতলা সরকারী কবরস্থানে নিয়ে যান। এরপর হাত-পা বেঁধে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেন। হত্যার পর প্রথমে লাশ রেখে চলে যান। পরবর্তীতে রাত ৮ টার দিকে আবারও এসে লাশ পুঁতে রাখেন।

গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহভাজন মোমেনকে গত ১৩ তারিখ তালতলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাসে হত্যার কথা স্বীকার করেন তিনি। পরে তার দেখিয়ে দেওয়া স্থান থেকে লাশ উদ্ধার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।