ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

শীতার্তদের পাশে ফরিদপুরের কয়েকজন সাংবাদিক

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি
ফেব্রুয়ারি ৩, ২০২২ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে নিজেদের উদ্যোগে চরভদ্রাসনের শীতার্ত ছিন্নমূল, অসহায়, দিনমজুর, বৃদ্ধাদের কম্বল উপহার দিয়েছেন ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার সাংবাদিক নাজমুল হাসান নিরব,সাংবাদিক রাশেদুজ্জামান,সাংবাদিক মনির হোসেন পিন্টু। বৃহস্পতিবার (৩ ফেব্রয়ারী) বিকেলে চরভদ্রাসন বাজারের নতুন মুক্তিযোদ্ধা বিল্ডিংয়ের সামনের এলাকা থেকে প্রায় অর্ধশত অসহায় ও দুস্থ মানুষের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরন কার্যক্রম অব্যাহত রয়েছে।
নাজমুল হাসান নিরব বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত জনপ্রীয় জাতীয় পত্রিকা- দৈনিক ভোরের পাতা, দৈনিক তৃতীয় মাত্রা,দৈনিক তরুনকন্ঠ ও জনপ্রীয় অনলাইন সময় সংবাদ ডট কম এ কাজ করছেন। তিনি জানান,চরভদ্রাসনের অনেক দুস্থ্য,অসহায়,বৃদ্ধা,বিধবা এই শিতে কষ্টে জীবনযাপন করছে।তাদের জন্যে কিছু করাটা আমাদের নৈতিক দায়ীত্ব।
দৈনিক মানবজমিন ও দৈনিক আমার সংবাদের চরভদ্রাসন প্রতিনিধি মনির হোসেন পিন্টু বলেন,সাংবাদিকদের সম্পর্কে মানুষের ভ্রান্ত ধারনা রয়েছে। আমাদের অসহায় ও গরীবদের জন্য অনেককিছু করার আছে।
জনপ্রীয় দৈনিক আমাদের ফরিদপুরের চরভদ্রাসন প্রতিনিধি রাশেদুজ্জামান জানান,নদীভাঙ্গন ও পদ্মার পার বেষ্টিত এলাকায় শীত একটু বেশী।তথ্য সংগ্রহ করতে যেয়ে তাদের জন্য কিছু করার আগ্রহ থেকেই আমাদের এই উদ্যোগ।আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে।
তারা আরো জানান,শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে আমাদের এ সামান্য আয়োজন।এই শীতে আমরা উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে দেখতে পাই অনেক অসহায় ও দুস্থলোক শীতে কষ্ট করছে।এছাড়া সরকার থেকে যেই কম্বল দেওয়া হয় তা অনেকে পায়নি। তাই তাদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।এই শীতে সমাজের বিত্তবানদের অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।