ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

শুরুটা ভালো হলেও মাঝে ছন্দ হারিয়েছি

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

সফরকারী আফগানিস্তানকে হোয়াইটওয়াশের স্বপ্ন নিয়ে তৃতীয় ওয়ানডে মাঠে নামা বাংলাদেশ ৭ উইকেটে হার নিয়ে টাইগার অধিনায়ক তামিম ইকবাল বলেছেন, শুরুটা ভালো হলেও মাঝে আমরা ছন্দ হারিয়েছি। সিরিজ জিতেও খুশি নন তামিম ইকবাল। সুপার লিগের ১০ পয়েন্ট হারানোয় হতাশ টাইগার অধিনায়ক।

ম্যাচ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

অধিনায়ক তামিম ইকবাল বলেন, সত্যিই হতাশার, ওডিআই সুপার লিগে শ্রীলঙ্কার সাথেও একই অবস্থা হয়েছিল। ওই সিরিজেও শেষটা ভালো হয়নি। আবারো তেমনটাই হলো। শুরুটা ভালো হলেও মাঝে আমরা ছন্দ হারিয়েছি।

এটা গুরুত্বপূর্ণ ম্যাচ ছিলো, কারণ যত সম্ভব পয়েন্ট তোলা দরকার। এখানে যখন পিচ ভালো হচ্ছিল, তখনই আমরা ছন্দ হারিয়েছি। লিটনও ভুল সময়ে আউট হয়েছে। আর নিয়মিত উইকেট হারিয়েছি আমরা, সেটাই ভুগিয়েছে।

এই সিরিজ লিটন দাসের জন্য বিশেষ, পরিণত ব্যাটিং আর ইনিংস বড় করায় ধৈর্য্য দেখিয়ে সফল লিটন, তিনিই সিরিজ সেরা।

লিটন দাস বলেন, আমি খুশি, যদি দল জেতে আমার অবদান কাউন্ট হয়। আমি আমার কাজ করেছি শুরুর ১৫ ওভারে। আরও বেশি ব্যাট করলে, সেটা অন্যরকম হতো। আমি ভালো করতে মুখিয়ে থাকি, আমার স্ত্রী আমাকে সমর্থন করে সবসময়। এটা তার জন্য।

বাংলাদেশ ২-১ ব্যবধানে জয়ী, কিন্তু দ্বিতীয় ম্যাচটা ছাড়া বাকি দুইটায় খাপছাড়া লেগেছে তামিমদের। বিশেষ কোরে তিন সিনিয়রের ব্যাটিং হতাশাজনক এই সিরিজে।
টাইগারদের শোকেসে জমেছে আরো একটা ট্রফি কিন্তু সাগরিকায় উৎসবের মাঝেও এক অপূর্ণত-অস্বস্তি তামিম-সাকিবদের।

আইসিসি সুপার লিগের অংশ, তাই প্রতিটি ম্যাচই সমান গুরুত্বপূর্ণ। দশ পয়েন্ট হাতছাড়ায় আক্ষেপ নিয়েই সিরিজ শেষ করতে হলো।

মিরপুরে টি-টোয়েন্টির মোকাবেলায় অপেক্ষা করছে আরো কঠিন পরীক্ষা। কারণ শর্টার ফরম্যাটে আফগানরা ভয়ঙ্কর প্রতিপক্ষ টাইগারদের জন্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।