ঢাকাশনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

‘শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শিখরে’

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ১২, ২০২২ ৪:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শিখরে আরোহন করছে বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। তিনি বলেন, গরীবের ভাগ্যোন্নয়নে শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের শিখরে আরোহন করছে। তিনি দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দিনভর গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রবাসীকল্যাণ মন্ত্রী বলেন, দেশের গরিব-দুখীদের সবচেয়ে বড় বন্ধু এবং তৃণমূল মানুষের সবচেয়ে বড় নেতা হিসেবে শেখ হাসিনা তাদের মুখে হাসি ফুটিয়েছেন। দেশে আজ কৃষি বিপ্লব ঘটেছে। আমাদের দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশে খাদ্যের কোনো অভাব নেই।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ক্রমেই উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি আরোবলেন, আর এই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার পেছনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অবদান অনস্বীকার্য। ওনার দূরদর্শী নেতৃত্বে দেশ যে এগিয়ে যাচ্ছে, তা কেউ অস্বীকার করতে পারবে না।

এ সময় উপস্থিত ছিলেন- গোয়াইনঘাটের ইউএনও মো. তাহমিলুর রহমান, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ এএসপি প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।