সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েখুলনা বিভাগশৈলকুপায় একই পরিবারের তিনজনের মৃত্যু!

শৈলকুপায় একই পরিবারের তিনজনের মৃত্যু!

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাজিপাড়া গ্রামে। ছেলে, মা ও নানার মৃত্যুতে শোক জানানোর কেও নেই। লাশ পড়ে আছে ঘরের এক কনে। পরিবার, আত্মীয়স্বজন পাড়া প্রতিবেশি কেও নেই লাশের পাশে, এমন কি দুঃখ প্রকাশ করার মত কেও নেই। কে কাটবে কবর, কে করবে জানাজা, কে করবে দাফন! মৃত্যুপুরিতে রূপ নিয়েছে এই বাড়িটিতে।

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ফুলহরি ইউনিয়নের কাজিপাড়া গ্রামে করোনায় আক্রান্ত হয়ে ১০ দিনের ব্যবধানে ছেলে, মা ও নানার মৃত্যু হয়েছে। পরিবারটিতে মৃত্যুর মিছিল শুরু হয়েছে। গত ২০ জুন রবিবারে ছেলে জিহাদ (১৪) দিয়ে মৃত্যুর মিছিল শুরু।

এরপর একে একে ২৪ জুন বৃহস্পতিবার জিহাদের মা রোখসানা (৪৮) ও ২ জুলাই শুক্রবার ভোরে মারা যায় রোখসানার বাবা সৈয়দ মাহাবুব হোসেন (৬৫)। সৈয়দ মাহাবুব হোসেন এর লাশ বাড়িতে পড়েছিলো। তার লাশ দেখতে বা দাফন কাফনে সাহায্য করার জন্য কেও তার বাড়িতে আসেনি। তার মৃত্যুর খবরটি স্থানীয় কেহ শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খোবর দেয়।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন জানান, সংবাদ পাওয়ারপর সৈয়দ মাহাবুব হোসেনের নমুনা নিজ বাড়ী হতে সংগ্রহ করা হয়। পরে এটি এন্টি জেন রিপোর্টে করোনা সনাক্ত হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments