ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সংবাদ প্রকাশের পর বন্ধ হলো চিৎলায় ড্রেন কাটা কাজ

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৩, ২০২২ ১:১০ অপরাহ্ণ
Link Copied!

দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে তরিকুল ইসলাম সাকিব  সরকারি  রাস্তা কেটে  ড্রেন কাটছে এমন সংবাদ দৈনিক সময়ের সমীকরণ প্রত্রিকার  সংবাদ প্রকাশ হওয়ার পর ঘটনাস্থানে যান উপজেলা  সহকারী কমিশনার ভুমি সুদীপ্ত কুমার সিংহ। ঘটনার সত্যতা মিললে তিনি কাজ বন্ধের নির্দেশ দেন। গতকাল বেলা ১২ টার দিকে এ নির্দেশ  হয়।
জানাযায়, দামুড়হুদা উপজেলা সদরের চিৎলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে তরিকাুল ইসলাম সাকিব চিৎলা গ্রামের ভিতর দিয়ে মেইন রাস্তার উপর ইট, বালু, গভীর হদ তৈরি করেছন। এই সংক্রান্ত একটি সংবাদ প্রকাশিত হয় স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ প্রত্রিকায়। সংবাদ প্রকাশের পর উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আক্তার এর নির্দেশে উপজেলা সহকারী কমিশনার সুদীপ্ত কুমার সিংহ ঘটনাস্থান সরজমিনে পরিদর্শনে যান। এসময় তিনি রাস্তার জমি না মাপা পযন্ত ড্রেনের কাজ  বন্ধ রাখার নির্দেশ দেন।
উল্লেখ্য থাকে যে, গ্রামবাসী ভোগান্তির থেকে রক্ষা পেতে স্থানীয় ৬২ জন স্বাক্ষরিত একটি অভিযোগ দায়ের করেন দামুড়হুদা উপজেলা  নির্বাহী অফিসার তাসলিমা আক্তার বরাবর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।