ঢাকাবুধবার , ১ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত হাফ ভাড়া কার্যকর

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১, ২০২১ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

শিক্ষার্থীদের হাফ ভাড়ার আন্দোলনের প্রায় ১৫ দিন পরে এবার বেসরকারি বাসে হাফ ভাড়া নেওয়ার ঘোষণা দিল ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

শুধুমাত্র রাজধানীর বেসরকারি বাস গুলোতে শর্তসাপেক্ষে আগামী ১ ডিসেম্বর থেকে ছাত্রদের হাফ ভাড়া নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ ।

আজ (৩০ নভেম্বর) মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলনে এসব সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।

এ সময় খন্দকার এনায়েত উল্যাহ বলেন, ছাত্রদের বাসে হাফ ভাড়া ১ ডিসেম্বর থেকে কার্যকর হবে। তবে কিছু নির্দেশনা রয়েছে। সেগুলো হলো, হাফ ভাড়া প্রদানের সময় স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানের ছবিযুক্ত আইডি কার্ড দেখাতে হবে, সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত হাফ ভাড়া কার্যকর থাকবে, সরকারি ছুটির দিন, সাপ্তাহিক ছুটির দিন ও শিক্ষাপ্রতিষ্ঠানের মৌসুমি ছুটি এবং অন্যান্য ছুটির সময় শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হবে না।

খন্দকার এনায়েত উল্যাহ আরও বলেন, এ সিদ্ধান্ত শুধু ঢাকা মেট্রো এলাকায় কার্যকর থাকবে কোনোভাবেই ঢাকার বাইরে কার্যকর হবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।