মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১:১১;বর্ষাকাল
Homeতথ্য-প্রযুক্তিসফটওয়্যার খাতে ক্যারিয়ার গঠনে অনলাইন সামিট

সফটওয়্যার খাতে ক্যারিয়ার গঠনে অনলাইন সামিট

সফটওয়্যার খাতে ক্যারিয়ার গঠনে ইচ্ছুক ব্যক্তিদের জন্য অনলাইনে আয়োজন করা হয়েছে ‘বিআইটিএম এডমিশন সামিট জুলাই ২০২১’।

সামিটটি যৌথভাবে আয়োজন করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এবং অঙ্গ প্রতিষ্ঠান বেসিস ইন্সটিটিউট অব টেকনোলোজি অ্যান্ড ম্যানেজেমেন্ট (বিআইটিএম) আইটি।

আগামিকাল মঙ্গলবার (৬ জুলাই) থেকে শুরু হয়ে ১১ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে এই সামিট। সবার জন্য উন্মুক্ত এ সামিটে বিনামূল্যে অংশ নেয়া যাবে।

৬দিনব্যাপী এই অনলাইন সামিটে রয়েছে ২০টিরও বেশি অনলাইন টেক সেশন, রয়েছে ৪টি সেমিনার এবং বেশকিছু বিষয়ভিত্তিক অনলাইন আড্ডা। এ ছাড়াও পুরো সপ্তাহ জুড়ে রয়েছে বিআইটিএম এর সকল কোর্সের উপরে দারুণ সব ছাড়। পুরো আয়োজনটির বিস্তারিত এবং এতে অংশগ্রহণ করতে হলে চোখ রাখতে হবে বিআইটিএম এর ফেসবুক পেজে।

এই সামিটে অংশ নিয়ে তাদের মূল্যবান দিকনির্দেশনা ও বিষয়ভিত্তিক প্রশিক্ষণের বিস্তারিত তুলে ধরবেন বিআইটিএম এবং এর সকল সহযোগী প্রতিষ্ঠানের প্রশিক্ষক ও এইখাতের সফল ব্যাক্তিবর্গ।

আইটি এবং সফটওয়্যার সেবাখাতে দক্ষ জনশক্তি তৈরিতে ২০১২ থেকেই বেসিস এবং অঙ্গ প্রতিষ্ঠান বিআইটিএম কাজ করে যাচ্ছে নিরন্তরভাবে এবং এখন পর্যন্ত ৫০ হাজারেরও বেশি প্রশিক্ষনার্থীগণ এই প্রতিষ্ঠান থেকে বিভিন্ন মেয়াদী প্রশিক্ষণ গ্রহণ করে দেশে এবং দেশের বাইরে বিভিন্ন প্রতিষ্ঠানে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে।বিস্তারিত জানতে যেতে হেব এই ঠিকানায়

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments