ঢাকামঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সরকারের দুঃশাসনে পিষ্ট হয়ে বাংলাদেশের মানুষের জীবন দুর্বিষহ:রিজভী

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২২, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নিশি রাতের দুঃশাসনে পিষ্ট হয়ে বাংলাদেশের মানুষের জীবন এখন দুর্বিষহ হয়ে ওঠেছে। একদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্যের সীমাহীন উর্ধ্বগতি, গ্যাস পানি বিদ্যুতের দামবৃদ্ধি, অন্যদিকে বেকারত্বের অভিশাপে মানুষের জীবন আার চলছেই না। তিনি বলেন, গরীব দুস্থ মানুষের পাশাপাশি নিম্নবিত্ত ও মধ্যবিত্তের অবস্থা চরম সংকটে রয়েছে। এ অবস্থায় দেশের মানুষকে বাঁচাতে হলপ যতো দ্রুত সম্ভব এ সরকারকে বিদায় করতে হবে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রংপুরের মিঠাপুকুরের তাঁত পাড়া ফাতেমা হাফিজিয়া মাদরাসায় এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ঝড় বৃষ্টি বন্যা শীত ঘুর্ণিঝড়সহ কোনো দুর্যোগেই সরকার অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। জনগণের সঙ্গে তাদের কোনো জবাবদিহিতার প্রয়োজন হয় না। অচিরেই এ সরকারের বিদায় হবে আশাবাদ ব্যক্ত করে রিজভী বলেন জনগণ জেগে ওঠেছে। ছলচাতুরী করে আর ক্ষমতায় থাকা যাবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।