ঢাকাবৃহস্পতিবার , ১৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সাতক্ষীরায় নানা আয়োজনে পালিত হচ্ছে মহান বিজয় দিবস

মৃত্যুঞ্জয় রায় (অপূর্ব) তালা প্রতিনিধি
ডিসেম্বর ১৬, ২০২১ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরায়  শহিদ আব্দুর রাজ্জাক পার্কে ৫০বার তোপধ্বনির মধ্যদিয়ে বিজয়ের সূবর্ণ জয়ন্তী পালন শুরু হয়। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি আধা সরকারি বেসরকারি স্বায়ত্বশাসিত ও ব্যক্তিগত প্রতিষ্ঠানে জাতীয় পাতাকা উত্তোলন করা হয়।

শহরের হাসপাতাল সড়কের বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পন, সকাল ৮টায় স্টেডিয়ামে জেলা প্রশাসক কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধাদের শান্তিকামনায় দোয়ার পাশাপাশি পুলিশ, বিএনসিসি, ব্যাটালিয়ন আনসার, রোভার স্কাউটসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সমন্বয়ে বর্ণ্যাঢ্য কুচকাওয়াজ ও শরির চর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। একই স্থানে রক্তদান কর্মসূচি ও শহিদ আব্দুর রাজ্জাকের সমাধি জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর বেলা সাড়ে ১১টায় শিল্পকলা একাডেমিতে বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সন্তানদের সংবর্ধনা দেয়া হবে। দিনভর অন্যান্য কর্মসূচির মধ্যে বিকাল সাড়ে ৪টায় স্টেডিয়ামে প্রধানমন্ত্রী কর্তৃক শপথ পাঠ করার কথা রয়েছে।

এছাড়াও সকালে স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীর, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও বীর মুক্তিযোদ্ধারাসহ সর্বস্তরের সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।