ঢাকাশুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সাভারে বাস চাপায় পথচারী নিহত; বাসের যাত্রীসহ আহত ১০

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ৩, ২০২১ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সাভার (ঢাকা ) প্রতিনিধি :
ঢাকার সাভারে নিয়ন্ত্রণীনহীন বাসের চাপায় এক পথচারী নিহত নিহত হয়েছেন। এঘটনায় আরও তিন পথচারী ও বাসের সাত যাত্রীসহ ১০জন আহত হযেছেন। তারা নিকটস্থ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন বলে জানিয়েছে পুলিশ।
নিহতের চাচা মো. মিলন বলেন, বিকেলে স্ত্রীকে ডাক্তার দেখাতে সাভারে যাচ্ছিলেন সুজন। এসময় সিএনন্ডবি এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন তারা। হঠাৎ ঢাকামুখী সৌখিন পরিবহনের একটি দ্রুতগতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে সুজনকে চাপা দিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে গিয়ে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুজনের। তার স্ত্রীও সামান্য আহত হয়।
শুক্রবার বিকেল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিএন্ডবি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত পথচারী সুজন মিয়া সাভারে আশুলিয়ার আনারকলি পুকুরপাড় এলাকার বারেক মিয়ার ছেলে। তিনি পেশায় মুদি দোকানী। তবে আহতদের পরিচয় মেলেনিl
সাভার হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানোয়ার হোসেন বলেন, বাসটি সম্ভবত নিয়ন্ত্রণ হারিয়ে প্রথম সুজন নামে এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে আরও তিন পথচারী ওই বাসের ধাক্কায় সামান্য আহত হয়। এরপর বাসটি গিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিতে গিয়ে সংঘর্ষে লিপ্ত হলে বাসের কয়েকজন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহতদের নিকটস্থ বিভিন্ন হাসপাতালে ভর্তি করার পর তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন।
তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে হাইওয়ে থানায় আনা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। মরদেহটিও তাদের হেফাজেতই আছে। এঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।