ঢাকাবুধবার , ২ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সাভারে বিএনপি-পুলিশ সংঘর্ষ আটক -২

সাভার (ঢাকা ) প্রতিনিধি
মার্চ ২, ২০২২ ১০:২২ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপির যুগ্ম সিনিয়র মহাসচিব রুহুল কবির রিজভি, অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী ও ঢাকা জেলা বিএনপির সভাপতি সালাউদ্দিন বাবুর নেতৃত্বে নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাভারে বিএনপি নেতা-কর্মীদরা বিক্ষোভ মিছিল করেছে।

এসময় মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছেন বলে অভিযোগ বিএনপির নেতাকর্মীদের। তবে পুলিশের দাবি নেতাকর্মীরাই পুলিশের ওপর হামলা করেছেন। এঘটনায় দুই জনকে আটক করার খবর পাওয়া গেছে।

বুধবার (০২ মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার মডেল মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশসহ ৮ জন আহত হয়েছেন বলে জানা গেছে। প্রাথমিকভাবে আটক ও আহতদের পরিচয় জানা যায় নি।

পুলিশ জানায়, সকালে ঢাকা জেলা বিএনপির সভাপতি সালাউদ্দিন বাবুর বাড়িতে বিএনপি নেতার্মীরা মিটিং করেন। এর পর মহাসড়কে বিক্ষোভের নামে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন। পরে তাদের বাধা দিলে তারা পুলিশের ওপর হামলা করেন। আহত হন এসআই কামরুজ্জামান ও একজন কনস্টেবল।
বিএনপি নেতাকর্মীরা জানান, নিত্য পন্যের মুল্য বৃদ্ধির প্রতিবাদে ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করা হয়। মহাসড়কে উঠতেই বিক্ষোভ মিছিলে পুলিশ লাঠিচার্জ করেন। মিছিলে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম সিনিয়র মহাসচিব রুহুল কবির রিজভি, অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী, ঢাকা জেলা বিএনপির সভাপতি সালাউদ্দিন বাবু। এসময় প্রধান অতিথিদের দ্রুত উদ্ধার করে পল্টনের পার্টি অফিসে পাঠানো হয়।

সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম জানান, আমাদের দুইজন আহত আছেন। একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।