ঢাকামঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সাভারে ২৪ ঘন্টার ব্যবধানে এক নারী খুন, ৪জনের মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা ) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২২ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাভারে ২৪ ঘন্টার ব্যবধানে এক নারীর গলাকাটা মরদেহসহ পাঁচজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মধ্যে তিনজন নারী ও দুইজন পুরুষ। পুলিশ বলছে, দুর্বৃত্তরা এক নারীকে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তবে বাকী চারজন আত্মহত্যা করেছেন।
মঙ্গলবার দুপুরে বিউটি আক্তার নামে নিহত ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এর আগে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার ভাড়া বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।
নিহত বিউটি আক্তারের (৩০) বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার চড়পানাগাড়ি গ্রামে।
ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম বলেন, বিউটি আক্তার দক্ষিণপাড়া এলাকায় ভাড়া বাসার একটি কক্ষে থাকতেন। সকালে প্রতিবেশীরা তাকে ডাকতে গিয়ে নিজ কক্ষে তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।
প্রাথমিক ভাবে ওই নারীকে দুর্বৃত্তরা গলাকেটে হত্যা করেছে বলে জানা গেছে। তবে এঘটনায় এখনও বিস্তারিত কোন তথ্য পাওয়া যায়নি। এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অপরদিকে গতকাল সোমবার আরও দুই নারী ও দুই পুরুষসহ চারজনের ঝুলন্ত মরদেহ উদ্ধারের কথা নিশ্চিত করেছে সাভার মডেল থানা পুলিশ।
পুলিশ জানিয়েছে, গতকাল সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ি এলাকার একটি বাড়ি থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় বাইশ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। একই ইউনিয়নের ভরারী এলাকায় আরেকটি বাড়ি থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ২৫ বছর বয়সী আরেক নারীর মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া একই দিন উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের একটি বাড়ি থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ২৫ বছর বয়সী এক যুবক ও বিরুলিয়া ইউনিয়নের বাগ্নিবাড়ি এলাকার একটি বাড়ি থেকে ২৩ বছর বয়সী এক যুবকের ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) বলেন, সকালে এক নারীকে হত্যার ঘটনায় তদন্ত চলছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে আলাদা ঘটনায় আরও জনের মরদেহ সাভারের বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। চারজনেই আত্মহত্যা করেছেন। চারটি ঘটনায় থানায় গতকালকেই অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।