ঢাকাশনিবার , ১১ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে বিক্রি হচ্ছে চোরাই গাড়ি

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১১, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে বিক্রি হচ্ছে চোরাই গাড়ি। বিআরটিএ থেকে করানো হয় এসব চোরাই গাড়ির ডিজিটাল নাম্বারপ্লেট।

আবার মেয়াদোত্তীর্ণ প্রাইভেট কার কম দামে বিক্রির নামেও চলছে প্রতারণা। অভিযোগ আছে, এসব গাড়ি ব্যবহার করে চলছে মলম পার্টির ছিনতাই। তদন্তের পর এমন দুটি পুরনো গাড়ির শো রুমের মালিকের বিরুদ্ধে মামলা করেছে সিআইডি।

নায়ায়ণগঞ্জের ফতুল্লায় দুটি শো রুমে বিক্রি হচ্ছে চোরাই গাড়ি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে, কম দামে আকৃষ্ট করা হচ্ছে ক্রেতাকে। এখানে মাত্র ৯০ হাজার টাকায় প্রাইভেট কার পাওয়া যায়।

কারণ এসব শো রুমের বেশিরভাগ গাড়িই মেয়াদোত্তীর্ণ। চোরাই গাড়ি হলেও তারা দিচ্ছে বিআরটিএ-এর আসল কাগজ। এমন অভিযোগে জেলও খেটেছেন একজন।

সম্প্রতি রামপুরা থেকে মলম পার্টির ৩ সদস্যসহ একটি চোরাই গাড়ি আটক হয়েছে। এছাড়া, একটি এলিয়ন মডেলের গাড়ি জব্দ করেছে সিআইডি। যার মালিকানা মিরপুরের ঠিকানা সমবায় সমিতির নামে।

সিআইডি বলছে, ছিনতাই চক্র ভাড়ায় চলা গাড়িকে টার্গেট করে যাত্রী বেশে ওঠে। এরপর কৌশলে ড্রাইভারকে অচেতন করে গাড়ি নিয়ে পালিয়ে যায়।

বিআরটিএ’র দাবি, ডিজিটাল নম্বর প্লেটে জালিয়াতি করা অসম্ভব। তারপরও এ অভিযোগ খতিয়ে দেখবে তারা।

তথ্যসূত্র .ইন্ডিপেন্ডেন্ট

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।