মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১:২৮;বর্ষাকাল
Homeতথ্য-প্রযুক্তিআসছে দেশের সবচেয়ে সাশ্রয়ী ৫জি স্মার্টফোন রিয়েলমি ৮ ৫জি, স্মার্টওয়াচ ; সাথে...

আসছে দেশের সবচেয়ে সাশ্রয়ী ৫জি স্মার্টফোন রিয়েলমি ৮ ৫জি, স্মার্টওয়াচ ; সাথে থাকছে ইভ্যালি 

[ঢাকা, জুলাই ০৪, ২০২১] ‘ফাইভ জি পপুলাইজার’ হিসেবে, তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, ‘সবার জন্য ফাইভ জি’ এই প্রতিশ্রুতি পূরণের লক্ষ্যে খুব শিগগিরই বাজারে আনতে যাচ্ছে নতুন প্রজন্মের ফাইভ জি প্রসেসরযুক্ত স্মার্টফোন রিয়েলমি ৮ ফাইভজি এবং স্পোর্ট স্মার্টওয়াচ ২ সিরিজ। চলতি মাসের ১০ তারিখ অনুষ্ঠিত হতে যাওয়া ভার্চুয়াল লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি ৮ ফাইভজি জিতে নিতে ক্লিকঃ https://cutt.ly/realme_8_5G_LaunchEvent.     

৫জি হবে সবার জন্য এ মূলমন্ত্রে উজ্জীবিত রিয়েলমি নতুন দিনের ৫জি বাংলাদেশ গড়ার প্রত্যয়ে রিয়েলমি ৮ ৫জি স্মার্টফোনের মাধ্যমে দেশের বাজারে তাদের ৫জি স্মার্টফোনের যাত্রা শুরু করতে যাচ্ছে। রিয়েলমি ৮ ৫জি হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী ৫জি স্মার্টফোন। 

সবার জন্য ফাইভজি কানেক্টিভিটি নিশ্চিত করতে, রিয়েলমি ৮ ফাইভ জি’তে রয়েছে মূলধারার ফাইভ জি চিপ ডাইমেনসিটি ৭০০ ফাইভ জি প্রসেসর। আকর্ষণীয় স্লিম বডি ও নজরকাড়া স্পিড লাইট ডিজাইনের সাথে রিয়েলমি ৮ ফাইভ জি তরুণ গ্রাহকদের জন্য সামঞ্জস্যপূর্ণ নিখুঁত একটি ডিভাইস। পাশাপাশি রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি। 

ফাইভ জি ফোনের পাশাপাশি, রিয়েলমি অসাধারণ স্পোর্টস ফিচারের সমন্বয়ে তাদের নতুন স্পোর্ট স্মার্টওয়াচ ‘রিয়েলমি ওয়াচ ২ সিরিজ’ উন্মোচন করতে যাচ্ছে। এতে রয়েছে আপগ্রেডেড ১.৭৫ ইঞ্চির (বা ৪.৪ সেমি) বড় কালার ডিসপ্লে এবং ১০০টি স্টাইলিশ ওয়াচ ফেস, যা ব্যবহারকারীরা তাদের নিজেদের মতো কাস্টমাইজ করতে পারবেন। অর্থাৎ, ব্যবহারকারীরা স্টাইলে পাবেন সম্পূর্ণ স্বাধীনতা। চমকপ্রদ রিয়েল স্পোর্টস ইঞ্জিনের সাথে রিয়েলমি ওয়াচ ২ সিরিজ ব্যবহারকারীদের সঠিক জিপিএস, রক্তে অক্সিজেন ও হৃদস্পন্দন শনাক্তকরণে সাহায্য করবে এবং বিভিন্ন রকম স্পোর্টস মোড ও আরও অনেক স্মার্ট ফাংশন সুবিধা দিবে। 

সম্প্রতি, এই পণ্যটি বাজারে নিয়ে আসতে রিয়েলমি ও ইভ্যালি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুযায়ী ইভ্যালি রিয়েলমি ৮ ফাইভ জি’তে বিশেষ অফার দিবে। ফাইভ জি ডিভাইস আরও সাশ্রয়ী করার প্রচেষ্টায়, এসব অফার গ্রাহকদের জন্য হবে আরও আকর্ষণীয়। তাই, ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সাথে রিয়েলমি ৮ ফাইভ জি উন্মোচিত হতে যাচ্ছে।

আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভ জি ফোন সরবরাহের লক্ষ্যে, তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ফাইভ জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি ফোন ছাড়াও রিয়েলমি আরও অনেক এআইওটি পণ্য তরুণ ক্রেতাদের জন্য বাজারে নিয়ে আসবে। উন্মোচিত হতে যাওয়া তাদের নতুন এই পণ্যগুলো এই উন্নত কৌশলেরই অংশ। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments