ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সাড়ে ১০ লাখ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে সাড়ে ১০ লাখ টাকার হেরোইনসহ মুসতাকিন (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।
আটক মোঃ মুসতাকিন (৪৫) রাজশাহী জেলার বাসিন্দা।

এর আগে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) ভোর সোয়া ৫টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোর সোয়া ৫ টার দিকে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান পরিচালনা করে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট হতে ১০৫ গ্রাম উদ্ধার করা হয়। তার আনুমানিক বাজার ১০ লাখ ৫০ হাজার টাকা বলে জানায় র‌্যাব।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজধানীর আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।