ঢাকারবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

সিম্ফনির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বুবলী

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ৬, ২০২২ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

দেশীয় চলচ্চিত্রের শীর্ষ তারকা নায়িকা বুবলীর সাফল্যের মুকুটে যুক্ত হলো আরেকটি নতুন পালক। এবার তিনি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আত্মপ্রকাশ করলেন। দেশীয় ব্র্যান্ড সিম্ফনি মোবাইল ফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি। সিম্ফনি মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশনের জন্যে ৫ ফেব্রুয়ারি (শনিবার) বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। রাজধানীর অভিজাত একটি হোটেলে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।
সিম্ফনির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার বিষয়ে বুবলী বলেন, সিম্ফনি মোবাইল বাংলাদেশের ব্র্যান্ড এবং সব চাইতে বেশী বিক্রিত হওয়া হ্যান্ডসেট ব্র্যান্ড। গুণগত মান অক্ষুন্ন রেখে মানুষের চাহিদা অনুযায়ী মোবাইল তৈরী করে সিম্ফনি মোবাইল। ঠিক এই কারণেই আমি সিম্ফনির সাথে কাজ করতে আগ্রহী হয়েছি।
বুবলী আরও বলেন, ডিজিটাল বাংলাদেশের অগ্রগতি এবং ব্যবহারকারীদের ক্রমবর্ধমান প্রত্যাশা পূরণে কাজ করছে সিম্ফনি। শীঘ্রি সিম্ফনি বাংলাদেশের বাজারে আরও নতুন কিছু হ্যান্ডসেট নিয়ে আসবে। সেই ফোনগুলো সকল স্তরের মানুষের মন জয় করতে পারবে বলে আমার বিশ্বাস।
এডিসন গ্রুপ এর ব্যাবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহীদ এর উপস্থিতিতে সিম্ফনি মোবাইলের মার্কেটিং এজেন্সি পিংক ক্রিয়েটিভ এর ব্যাবস্থাপনা পরিচালক চিত্রনায়ক রিয়াজ এবং শবনম বুবলী এই চুক্তি স্বাক্ষর করেন। এসময় সিম্ফনি মোবাইলের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।