সোমবার, আগস্ট ২, ২০২১
Homeজাতীয়স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে ঢাকায় বাবুনগরী

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে ঢাকায় বাবুনগরী

আলোচিত ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করতে ঢাকায় এসেছেন।

সোমবার (৫ জুলাই) রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমণ্ডির বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হতে পারে। সংগঠনটির মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জিহাদিসহ আরো কয়েকজন বৈঠকে অংশ নেবেন বলে জানা গেছে।

সূত্র জানিয়েছে, সোমবার সকালে চট্টগ্রামের হাটহাজারী থেকে ঢাকায় আসেন হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। ঢাকায় পৌঁছে বারডেম হাসপাতালে নিয়মিত মেডিকেল চেকআপ করান তিনি।দুপুরের পর জুনায়েদ বাবুনগরী হেফাজত মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জিহাদীর পরিচালিত খিলগাঁওয়ের মাখজানুল উলুম মাদ্রাসায় অবস্থান করছেন। বাবুনগরীর সঙ্গে হাটহাজারী থেকে ঢাকায় এসেছেন হেফাজতের প্রতিষ্ঠাতা আমির প্রয়াত আল্লামা আহমদ শফীর সাবেক একান্ত সহকারী মাওলানা শফিউল আলম।

জানা গেছে, সাম্প্রতিক সহিংসতার ঘটনাকে কেন্দ্র করে গ্রেফতার নেতা-কর্মীদের মুক্তিসহ কয়েকটি ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করবেন হেফাজত আমির।

বৈঠকের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সহকারী একান্ত সচিব মনির হোসেন বলেন, উনারা ফোন দিয়ে সাক্ষাতের অনুমতি চেয়েছেন, মন্ত্রী মহোদয় আসতে বলছেন।

এ বিষয়ে নুরুল ইসলাম জিহাদী বলেন, বৈঠকের সম্ভাবনা রয়েছে। এখনো সময় চূড়ান্ত হয়নি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments