ঢাকাশুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে দামুড়হুদা প্রেসক্লাবে আলোচনা সভা।

দামুড়হুদা প্রতিনিধিঃ
ডিসেম্বর ১৭, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রেসক্লাবের নেতৃত্ববৃন্দ।

দিবসটি উপলক্ষে দামুড়হুদা প্রেসক্লাব কার্যালয়ে আলোকসজ্জা আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। দামুড়হুদা পেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী’র সভাপতিত্বে সাধারণ সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপস্থিত গণমাধ্যম কর্মীরা।এসময় উপস্থিত ছিলেন, সহ- সভাপতি মোজাম্মেল, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবীব,অর্থ সম্পাদক সমাসের আলী, ক্রীয়া সম্পাদক বিল্লাহ হোসেন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজিদ হাসান সোহাগ, সাবেক সহ- সভাপতি হাফিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি,সাংবাদিক শামসুজ্জোহা পলাশ,তাসির, তানজীর ফয়সাল, লতিব, ,আলী আজগর সোনা,মিরাজুল ইসলাম মিরাজ,এস এম সুজন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে দেশের জন্য জীবন উৎসর্গকারী মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা তুলে ধরেন। বীর শহীদদের আত্মার শান্তি কামনায় প্রার্থনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।