ঢাকাবৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

স্বাস্থ্যবিধি মেনে তালার তথ্য আপার আয়োজনে ৫১ তম উঠান বৈঠক

মৃত্যুঞ্জয় রায় (অপূর্ব) তালা প্রতিনিধি :
মার্চ ৩, ২০২২ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়ে গেলো তালার তথ্য আপার আয়োজনে ৫১ তম উঠান বৈঠক।
তথ্যকেন্দ্র আয়োজনে আজ সকাল ১০ঃ৩০ ঘটিকায় ২৫ জন গ্রামীণ সুবিধাবঞ্চিত নারীদের নিয়ে উঠান বৈঠক টি আয়োজন করা হয় ৭ নং ইসলামকাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভাগবাহ গ্রামে।

আজকের বৈঠকের সম্মানিত প্রধান অতিথি তালা উপজেলার সম্মানিত জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান প্রভাষক সুতপা রাহা তিনি তাঁর মূল্যবান বক্তব্যে বাল্যবিবাহ, যৌতুক, নারীশিক্ষা, নারীর ক্ষমতায়ন, নারীর স্বাস্থ্য ও পুষ্টি, নারীদের উদ্যোক্তা হওয়া এবং কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন নেওয়ার জন্য কথা বলেন।

পাটকেলঘাটা থানার ওসি তদন্ত মোঃ বাবলুর রহমান তার বক্তব্য সরকারি জরুরি হেল্পলাইন নাম্বারের তথ্য ও তার কার্যকারিতার কথা তুলে ধরেন। এমনকি তিনি নারী নির্যাতন,বাল্যবিবাহ দেওয়ার যেসব আইন রয়েছে সেসকল বিষয় নিয়ে আলোচনা করেন।

৭নং ইসলামকাটি ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক তার বক্তব্যে জন্ম – মৃত্যু নিবন্ধনের গুরুত্ব এবং তার ইউনিয়ন পরিষদের সেবাসমূহ সম্পর্কে সুস্পষ্ট ধারণা দেন।

জাতীয় মহিলা সংস্থার দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ মাহমুদ হাসান তার বক্তব্যে নারীদের সরকারি দপ্তরে নারীদের নিয়ে বিভিন্ন প্রশিক্ষন নেওয়ার কথা উল্লেখ করেন।

তথ্যসেবা কর্মকর্তা জনাব সাথী রানী রায় তথ্যকেন্দ্রের সার্বিক কার্যক্রম ও ফ্রি স্বাস্থ্য সেবা(ডায়াবেটিস, প্রেসার,ওজন,উচ্চতা, পালস অক্সিমিটার,বিএমআই ) সম্পর্কে নারীদের অবগত করেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জনাব তথ্যসেবা কর্মকর্তা সাথী রানী রায় ও সহযোগিতায় ছিলেন তথ্যসেবা সহকারী মুক্তি রানি ঘোষ এবং শামসুন্নাহার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।