ঢাকারবিবার , ৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হরিণাকুন্ডুর ৮টি ইউনিয়নে এবার নতুন মুখ বেছে নিয়েছে আওয়ামীলগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড হরিণাকুন্ডুতে বর্তমান সব চেয়ারম্যান আউট, এবার এক ঝাক নতুন মুখ!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ-
ডিসেম্বর ৫, ২০২১ ৮:১০ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ৮টি ইউনিয়নে এবার নতুন মুখ বেছে নিয়েছে আওয়ামীলগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। পুরানো চেয়ারম্যানদের পেছনে ফেলে নৌকার কান্ডারী হয়েছেন সাবেক ৩ ইউপি চেয়ারম্যান। তাছাড়া ৫টি ইউনিয়নেই এসেছে নতুন মুখ। এতে তৃনমুলে নতুন করে উদ্দিপনার সৃষ্টি হয়েছে। নৌকার কান্ডারীরা হলেন, ভয়না ইউনিয়নে তুষার, জোড়াদহ ইউনিয়নে জাহিদুল ইসলাম বাবু মিয়া, তাহেরহুদা ইউনিয়নে আতিয়ার রহমান, দৌলতপুর ইউনিয়নে সেরেগুল ইসলাম, কাপাশহাটিয়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান জোয়ারদার, রঘুনাথপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের মাস্টার, ফলসি ইউনিয়নে নিমাই চন্দ্র ও চাঁদপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান এড আব্দুল আজিজ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।