বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
ঢাকা আজ-বৃহস্পতিবার; ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;সন্ধ্যা ৭:৫৪;বর্ষাকাল

হাংরিনাকি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

- প্রকাশিতঃ -

দারাজ বাংলাদেশের অঙ্গ প্রতিষ্ঠান অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি কোম্পানি হাংরিনকির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান।  

সম্প্রতি হাংরিনাকি সাকিবের মধ্যকার এই চুক্তিটি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী, সাকিব আগামী দুই বছরের জন্য হাংরিনাকির খাবার ডেলিভারি সেবার অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন।  

উল্লেখ্য, কঠিন সময়ে সাকিব আল হাসানের চেয়ে বেশি সহনশীলতা এবং নির্ভরযোগ্যতার প্রমাণ দেওয়ার মতো ব্যক্তিত্ব বিরল। আর এই একই চেতনায় উদ্বুদ্ধ হয়ে, হাংরিনাকি সাকিবের সাথে এই চুক্তি স্বাক্ষর করেছে যেন প্রতিষ্ঠানটি সকল প্রতিবন্ধকতা পেরিয়ে এই লকডাউনের মধ্যেও গ্রাহকদের জন্য আরও উন্নত সেবা নিশ্চিত করতে পারে। সাকিবের মতো হাংরিনাকিও আস্থা এবং ধৈর্য ধারণের মাধ্যমে সকল প্রতিকূলতা কাটিয়ে উঠতে বদ্ধপরিকর এবং লকডাউন সত্ত্বেও গ্রাহকদের জন্য সেবা চালিয়ে যাওয়ার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ।  

উপলক্ষে সাকিব বলেন, ‘আমি সবসময় হাংরিনাকি থেকে খাবার অর্ডার করি, কারণ তাদের সেবার মান অসাধারণ। আমার অনেক বন্ধু পরিবারের মানুষেরাও হাংরিনাকির গুণগত মানের সেবার প্রশংসা করেছেন। আমি বিশ্বাস করি, আগামী একদুই বছরের মধ্যে খাবার ডেলিভারি প্রতিষ্ঠান হিসেবে দেশসেরা প্ল্যাটফর্ম হবে হাংরিনাকি। তাই, আমি এই যাত্রার একটি অংশ হতে পেরে খুবই আনন্দিত এবং আমার প্রত্যাশা আমাদের এই পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ অংশীদারিত্ব আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে।’  

এখন থেকে, হাংরিনাকির বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে সাকিব আল হাসানকে দেখা যাবে। অ্যাম্বাসেডর হিসেবে তিনি হাংরিনাকির বিভিন্ন টিভিসি/ওভিসিতে থাকবেন এবং আরডিসিতেও অংশ নিবেন। পাশাপাশি, সাকিব এখন থেকে হাংরিনাকির ফটোশুট, ফেসবুক লাইভ সেশন, ক্যাম্পেইন, মিট অ্যান্ড গ্রিট সেশন স্পন্সর করা অনলাইন বা টিভি শোতে অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য, হাংরিনাকি এখন বাংলাদেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজের একটি অংশ। চলতি বছরের মার্চে অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি এই প্রতিষ্ঠানটি অধিগ্রহণ করেছে দারাজ। এরপর থেকেই প্রতিষ্ঠানটি তাদের এই সেবাকে আরও উন্নত করে তুলতে বিভিন্ন ধরণের উদ্যোগ গ্রহণ করেছে এবং গ্রাহকদের কাছে রন্ধনশিল্পের অভিজ্ঞতাকে অনন্য মাত্রায় পৌঁছে দিতে আপ্রাণ কাজ করে যাচ্ছে। 

হাংরিনাকি আশাবাদী যে, সাকিবের সাথে এই চুক্তির ফলে ফুড লাভাররা খাবার অর্ডারে চমৎকার অসাধারণ অভিজ্ঞতা পেতে যাচ্ছেন। সাকিব যেমন করে সবসময়ই খেলার মাঠে তার সর্বোচ্চ ডেলিভারি দেন, হাংরিনাকিও আশা করছে তারা তাদের সর্বোচ্চটা দিয়ে গুণগত মানের সেরা খাবার সরবরাহ করে গ্রাহকদের সন্তুষ্টির জন্য কাজ করে যাবে। চলমান এই লকডাউনের সময় সবাইকে সাকিবের মতো ধৈর্য প্রদর্শন করতে হবে। সাকিব হাংরিনাকি সাথে সাথে গ্রাহকরাও এই কঠিন সময়ে সহনশীলতার পরিচয় দিবেন বলে আশা করা যাচ্ছে।  

এই বিভাগের আরো

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন

- Advertisment -
Google search engine

সর্বাধিক জনপ্রিয়

একিম মোস্তাফা আর বেচে নেই

বিজ্ঞাপন