মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১:২৭;বর্ষাকাল
Homeদেশজুড়েহাকিমপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলো অসহায় ৩০৮১ পরিবার

হাকিমপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলো অসহায় ৩০৮১ পরিবার

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসাবে দিনাজপুরের হাকিমপুর(হিলি) পৌরসভার ৯টি ওয়ার্ডে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গরীব অসহায় ৩ হাজার ৮১ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে ।

শনিবার(১৭জুলাই) দুপুরে পৌরসভার আয়োজনে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে এসব চাল বিতারণ করেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

এ সময় হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুনউর রশিদ হারুন,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য প্রধান অতিথি বলেন, বর্তমান সারাবিশ্বে করোনা মহামারী প্রভাবে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমাদের বাংলাদেশও অনেক মানুষ কর্মহীন পড়েছে। তাই বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব ও অসহায় সবার সবার ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন।

তিনি আরো বলেন, আমাদের সমাজে অনেক পরিবার আছে, তারা লাইনে দাঁড়িয়ে খাবার নিতে লজ্জা করে তাদের বাড়িতে খাবার পৌছে দেওয়া হবে। তারা যেন মোবাইল ফোনে যোগাযোগ করেন। পরিশেষে বর্তমান সময়ে করোনা সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক ব্যবহার করতে বলেন। কোন প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না হওয়ার আহবান জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments