ঢাকাশনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলিতে চলাচলের রাস্তা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ৯, গ্রেপ্তার ২

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ৫, ২০২২ ১০:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুরের হিলিতে চলাচলের রাস্তা নিয়ে প্রতিপক্ষের হামলায় ৩ নারী সহ ৯ জন আহত, থানায় অভিযোগ। অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে হাকিমপুর (হিলি) পৌর এলাকার ছোট ডাঙ্গাপাড়া গ্রামে।

শুক্রবারব (৪ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর (হিলি) থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামীম।

শনিবার( ৫ ফেব্রুয়ারী) সরেজমিনে গেলে প্রত্যক্ষদর্শীরা বলেন, শুক্রবার বিকেলে আব্দুল ওহাব তার অটোবাইক নিয়ে নিজ বাড়িতে আসছিলেন। তার যাওয়ার রাস্তাটির উপর দিয়ে পানি বেড় করার জন্য প্রতিবেশী আব্দুর রাজ্জাক রাস্তাটি কেটে রাখে। আব্দুল ওহাব তার গাড়ি পার করার জন্য রাস্তার গর্তটি মাটি দিয়ে ভরাট করতে থাকে। এসময় প্রতিবেশী আব্দুর রাজ্জাক ক্ষিপ্ত হয়ে আব্দুল ওহাবকে মারতে থাকে। তখন তার স্ত্রী বাবা মা ভাই বোন এগিয়ে আসলে, আব্দুর রাজ্জাক সহ তার ছেলে মেয়ে, জামাই সহ ১২ থেকে ১৫ জন লাঠিসোঁটা ও ধারালো চাকু নিয়ে ওহাবের স্ত্রী মা বাবা সহ ৯ জনকে পিটিয়ে আহত করে। এসময় গ্রামবাসী তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহত আব্দুল ওহাব বলেন, দীর্ঘদিন ধরে গ্রামের বাড়িতে যাওয়ার রাস্তাটি নিয়ে প্রতিবেশী আঃ রাজ্জাক আমাদের সাথে গণ্ডগোল করে আসছে। শুক্রবার আমার বাড়িতে গাড়ি নিয়ে যাওয়ার রাস্তাটি কেটে রাখে আঃ রাজ্জাক। গাড়ি পার করার জন্য কাটা স্থানটিতে মাটি দিতে গেলে তারা আমাদের উপর হামলা করে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামীম জানান, শুক্রবার বিকেলে পৌর শহরের ছোট ডাঙ্গাপাড়া গ্রামের রাস্তায় যাতায়াত নিয়ে অটোবাইক চালক আব্দুল ওহাব ও তাদের পরিবারের লোকজনের উপর প্রতিবেশী আব্দুর রাজ্জাক তার লোকজন এসে হামলা চলায়, এতে তারা আহত হয়। পরে প্রতিবেশীরা আহত ওহাব সহ নারী-পুরুষ ৯ জনকে হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায় এবং অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে আব্দুর রাজ্জাক সহ ২ জনকে পুলিশ গ্রেপ্তার করে থানায় আনে। এবিষয়ে থানায় এজাহার হয়েছে। বাঁকি আসামি গ্রেপ্তারের অভিযান চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।