ঢাকারবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক নারী আহত

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ৬, ২০২২ ১০:১০ পূর্বাহ্ণ
Link Copied!

দিনজপুরের হিলিতে নিজ বাড়ির উঠানে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মাহফুজা বেগম (৩৬) নামের এক নারী গুরুত্বর আহত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আশংঙ্খাজনক অবস্থায় তাকে দিনাজপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক।

শনিবার(৫ ফেব্রুয়ারী) রাত সাড়ে আটটার দিকে হাকিমপুর পৌর শহরের মধ্যবাসুদেবপুর (মাঠপাড়া) নামক এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মাহফুজা বাড়িতে তালা দিয়ে পাশের বাসায় যাবার পথে কে বা কাহারা রাতের আধাঁরে তার নিজ বাড়ির উঠানে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়, পরে মাহফুজা আহত অবস্থায় চিৎকার দিলে আমরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার শ্যামল কান্তি রায় বলেন, গতকাল পৌনে ৯ টার দিকে জরুরী বিভাগে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া নারী আসে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। প্রচুর রক্তক্ষরণ হবার কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। তিনি আরো বলেন ওই নারীর শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ খায়রুল বাসার শামীম বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নিবো। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি এবং কারা এর সাথে জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনার ব্যবস্থা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।