ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলিতে পানামা পোর্টের ভেতরে রাইজব্যান্ড বোঝায় ট্রাক থেকে মদ,ফেনসিডিল

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৭:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুরে হিলি স্থলবন্দরে পানামা পোর্টের ভেতরে থেকে ভারত থেকে আমদানি করা রাইজব্যান্ড বোঝায় ট্রাকে বিশেষ কায়দায় ফেনসিডিল,মদ পাচারের অভিযোগ বেশ কিছু আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ও বিভিন্ন প্রকার মদ উদ্ধার করেছে কাষ্টমস কর্তৃপক্ষ।

রোববার রাত সাড়ে আট থেকে ৯ টা পর্যন্ত পানামা পোর্টের ভিতরে অভিযান চালিয়ে তিনটি ট্রাক থেকে ফেনসিডিল-১১৬,রয়েল স্টেজ-০৪,বিপ্লন্ডার পাইপ,০৯ ,টিউব্রগ ০১ বোতল,অফিসার চয়েস-৬৯ বোতল উদ্ধার করা হয়।

কতৃপক্ষের দাবি দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে এমন কাজ করে আসছিল একটি অসাধু চক্র।

এসময় হিলি কাস্টমস এর সহকারী উপ-পরিচালক কামরুল, রাজস্ব কর্মকর্তা ও বিভিন্ন শাখার গোয়েন্দা সংস্থা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হিলি কাস্টমস এর সহকারী পরিচালক কামরুল হাসান জানান,পোর্টের ভেতরে বাংলাদেশী ট্রাকে রাইজ ব্যান্ড বোঝাই ট্রাকে করে ফেন্সিডিল ও বিভিন্ন প্রকার ভারতীয় মদ পাচার হচ্ছে গোয়েন্দা সংস্থার এমন তথ্যে তিনটি ট্রাকে অভিযান চালানো হয়। ওই তিন ট্রাকের ক্যাবিনে বিশেষ কায়দায় রাখা ফেনসিডিল – ১১৬ , রয়েল স্টেজ- ০৪ ,বি­ন্ডার পাইপ,০৯ ,টিউব্রগ ০১ ও অফিসার চয়েস-৬৯ প্যাকেট উদ্ধার করা হয়েছে। পরে উদ্ধারকৃত মালামাল হিলি কাস্টম কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন,এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকগুলোকে আটক দেখানো হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।