ঢাকারবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলিতে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত আট জন পলাতক আসামি গ্রেফতার

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ২০, ২০২২ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও পলাতক আট আসামিকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে হাকিমপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা সকলেই হাকিমপুর উপজেলার বাসিন্দা। তারা হলেন- পৌর শহরের দক্ষিণ বাসুদেবপুর এলাকার মৃত মসলেম মুন্সির ছেলে ছিদ্দিকুর রহমান (৪২), নুর ইসলামের ছেলে পল্লব মিয়া (২৮), মৃত আব্দুল কুদ্দুস মিয়ার স্ত্রী ময়না বেগম (৩৫), জয়নাল হোসেনের ছেলে কামাল হোসেন ধলু (৫৫), আবদুল হকের ছেলে জয়নাল আবেদিন লিটন (২৩), আবুল কালামের ছেলে মমিনুল ইসলাম (৪০), উপজেলার হাতিশোঁও গ্রামের বাবুল মিয়ার ছেলে রবিউল ইসলাম (৩৫), বোয়ালদাড় ইউনিয়নের বাবুল মিয়ার ছেলে রবিউল আওয়াল (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল বাসার শামিম বলেন, শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, আদালত থেকে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামিরা তাদের নিজ নিজ বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে। এ সময় উপজেলার দক্ষিণ বাসুদেবপুর, বোয়ালদাড়, হাতিশোঁসহ বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটক আসামিদের রবিবার দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।