ঢাকারবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলিতে ভ্রাম্যমাণ গাড়িতে করোনার টিকা প্রদান শুরু

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ২০, ২০২২ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

সরকারি সিদ্ধান্ত মোতাবেক আগামী ২৬ ফেব্রুয়ারী দেশের এক কোটি মানুষকে করোনার টিকা গ্রহণের আওতায় আনার লক্ষে দিনাজপুরের হিলিতে শুরু হয়েছে ভ্রাম্যমান গাড়িতে করোনার টিকা প্রদান কর্মসূচী।

রোববার (২০ ফেব্রুয়ারী) হাকিমপুর পৌর শহরের ছাতনি গ্রামের (জামতলী গির্জায়) আদিবাসি জনগোষ্টিদের টিকা প্রদানের মাধ্যমে ভ্রাম্যমান টিকা প্রদান কর্মসূচীর শুরু করা হয়।

এসময় হাকিমপুর হিলি পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, হাকিমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্যামল কুমার দাস, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্যামল কুমার দাস জানান, হাকিমপুর হিলি উপজেলায় ১২ বছরের শিশুদের বাদ দিয়ে মোট ৯০ শতাংশ মানুষকে টিকার আওতায় আনা হয়েছে। এলাকার সকল মানুষকে টিকার আওতায় আনতে ভ্রাম্যমান টিকা দান টিম গঠন করা হয়েছে। একজন চিকিৎসকের নেতৃত্বে উপজেলার প্রতন্ত্য অঞ্চলের সাধারণ ও ছিন্নমূল মানুষদের টিকার আওতায় অনতে এই ভ্রাম্যমান টিকা দান টিম টিকা প্রদান করবে।

তিনি আরও বলেন, আজ প্রথম দিনে পৌর শহরের ছাতনি( জামতলি) গ্রামের তিনশ জন আদিবাসিকে কোভিড ১৯ এর প্রথম ডোজ টিকা প্রদান করা হয়। পর্যায়ক্রমে কোভিড ১৯ এর প্রথম ডোজ এর টিকা প্রদান চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।