বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
ঢাকা আজ-বৃহস্পতিবার; ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;রাত ৮:০২;বর্ষাকাল

হিলিতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত

- প্রকাশিতঃ -

মাদক ব্যবসাকে কেন্দ্র করে দিনাজপুরের হাকিমপুর, হিলিতে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু শাকিল হোসেন (২২) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (০৯) জুলাই রাত্রি আনুমানিক সাড়ে বারটার দিকে উপজেলার ধরন্দা (ফকির পাড়া) গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত শাকিল হাকিমপুর (হিলি) পৌর শহরের ধরন্দা গ্রামের মৃত হুরু শেখের ছেলে।
এঘটনায় তার বন্ধু একই গ্রামের আব্দুর রহিমের ছেলে রাসেল হোসেনকে (২৩) আটক করেছে থানা পুলিশ। মাদক ব্যবসাকে কেন্দ্র করে এই নিহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।

শনিবার (১০জুলাই) হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চন্ডিপুর গ্রামের সোহেল রানার বাড়ির সামনে তাদের দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হঠাৎ রাসেল তার বন্ধু শাকিলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা শাকিলকের চিৎকার শুনে ঘটনা স্হলে ছুটে এসে শাকিলকে রক্তাক্ত অবস্থায় স্হানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাতে মৃত ঘোষণা করেন।

পরে এ ঘটনায় রাতেই পুলিশ রাসেলকে আটক করে। সে পুলিশ হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে পুলিশ জানায়।

এই বিভাগের আরো

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন

- Advertisment -
Google search engine

সর্বাধিক জনপ্রিয়

একিম মোস্তাফা আর বেচে নেই

বিজ্ঞাপন