ঢাকাবৃহস্পতিবার , ২৭ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলিতে হেরোইন ও ইয়াবাসহ নারী আটক

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
জানুয়ারি ২৭, ২০২২ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুরের হিলিতে পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৫ পিস ইয়াবা ও ৩.৫ গ্রাম হেরোইনসহ আন্জুয়ারা বেগম (৪০) নামের এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ জানুয়ারি) রাতে পৌর শহরের দক্ষিণ বাসুদেবপুর (চুড়িপট্টি) এলাকায় অভিযান চালিয়ে আসামীর নিজ বসত বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত আন্জুয়ারা ওই এলাকার সোহাগ হোসেনের স্ত্রী।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার শামীম বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, পৌর শহরের দক্ষিণ বাসুদেবপুর (চুড়িপট্টি) এলাকার বাসিন্দা আন্জুয়ারা বেগম দীর্ঘ দিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওইদিন রাতেই আন্জুয়ারার নিজ বসত বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ৩৫ পিস ইয়াবা ও ৩.৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয় তাকে। তার বিরুদ্ধে মদাক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।