ঢাকামঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলিতে ২৮ জুয়ারুকে আটক করেছে পুলিশ

হিলি প্রতিনিধি
ডিসেম্বর ১৪, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরে হিলিতে জুয়া খেলার অপরাধে ২৮ জন জুয়াড়ুকে নগদ অর্থ ও জুয়া খেলার সামগ্রীসহ আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। রবিবার রাত্রে বাংলাহিলি পাবলিক ক্লাব ও লাইব্রেরী থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা সবাই হাকিমপুর উপজেলার বিভিন্ন এলাকার । এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ৪৪ হাজার টাকা ও ১২ সেট কার্ড ।
হাকিমপুর থানা পুলিশ অফিসার ইনচার্জ খাইরুল বাশার জানান, ক্লাবের উন্নয়নের নামে দীর্ঘদিন থেকে জুয়া খেলা চলে আসছিলো এমন সংবাদের ভিত্তিতে গত রাতে পুলিশ ওই ক্লাবে অভিযান চালায় । এসময় জুয়া খেলা চলা অবস্থায় ২৮ জন জুয়াড়ুকে হাতে নাতে আটক কারা হয় । এসময় জুয়া খেলা বোর্ড থেকে ৪৪ হাজার ৪৯০ টাকা সহ ১২ সেট কার্ড জব্দ করা হয় ।
আটককৃতরা হলো, মোস্তফা হোসেন (৫১), হানিফ মন্ডল (৬৪) মমিনুল হক (৪০), তাছের মোল্লাা (৪০),ময়েন আলী (৩০ রুহুল আমিন (৩২) আসলাম শেখ (৪৮),আঃ রহিম (৫৮) মন্টু শেখ (৫৫),রানা (২৬), রাজু মিয়া (২৮), উজ্জল (৪৫ বিশ্বনাথ চন্দ্র (৬০), আব্দুল আজিজ (৬০), লালু শেখ (৫৫), ইনছান আলী (৩৫),রুবেল হোসেন (২২),আকতার হোসেন ভুট্টু (৪০) মোজাফফর হোসেন (৫৪), খোকন মিয়া (৫৫),এনামুল হক (৪৭), রাকেশ হোসেন (২৮), রানা হোসেন (৩৩), জুয়েল রানা (২৮), মনিরুল ইসলাম (৪৪),ইদ্রিস আলী (৬২), জামাল হোসেন (৪০), বিদ্যুৎ ঘোষ (৩৫), সকলের গ্রাম হাকিমপুর উপজেলা, পার্শবতী পাঁচবিবি উপজেলা ও নওগা জেলার বাসিন্দা।
আটককৃতদের প্রকাশ্য জুয়া খেলার অপরাধ আইন ১৮৬৭এর ৩/ ৪ ধারায় মামলা পূর্বক দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।