ঢাকারবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলি বন্দরের সড়ক নিমার্ণের দাবিতে মানববন্ধন

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রæতি’ হাকিমপুর মহিলা কলেজ থেকে হিলি চেকপোস্ট জিরোপয়েন্ট পর্যন্ত রাস্তা প্রশস্ত করন ও বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আগামী এক মাসের মধ্যে রাস্তার কাজ শুরু না হলে আরও বৃহৎ আন্দোলন করার ঘোষনা দেন।

আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় হিলি চারমাথা মোড়ে হিলি নাগরিক কমিটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নাগরিক কমিটির সাথে হিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন, হিলি কাস্টমস, হিলি স্থলবন্দর, হিলি ট্রাক মালিক সমিতি, হিলি বন্দর শ্রমিক লীগ, হিলি ট্রাক শ্রমিক, হিলি মুক্তিযোদ্ধা সংসদসহ ২২টি বিভিন্ন সংগঠন ব্যানার নিয়ে, হিলি বন্দরবাসী মানববন্ধনে অংশগ্রহণ করেন।

বক্তব্য রাখেন, হিলি নাগরিক কমিটির আহবায়ক আলহাজ্ব শামসুল হুদা খান, সচিব সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, যুগ্ন আহবায়ক ও প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন ,জাহিদুল ইসলাম জাহিদ সহ অনেকে।

তাঁরা বলেন, হিলি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তর স্থলবন্দর। সরকার এবন্দর থেকে শত শত কোটি টাকা রাজস্ব পেয়ে থাকে। অথচ আমাদের এই বন্দরের রাস্তার কোন উন্নয়ন নেই। সরকার সব সুবিধা এখান থেকে নিচ্ছে, কিন্তু হিলি বন্দর সড়কগুলো বেহাল দশা। সড়ক প্রশস্তহ নেই, প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হয়, চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে সড়কগুলো।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।